বাংলাদেশ, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

অফিসার সমিতির সাধারণ সভায় চবি উপাচার্য : বিশ্ববিদ্যালয়কে গতিশীল রাখতে অফিসারদের রয়েছে অনন্য ভূমিকা

  প্রকাশ : ২০২০-০৩-০৪ ২১:৩৮:০১  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক ও সাধারণ সভা ৪ মার্চ ২০২০ বেলা ১২ টায় চবি ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চবি ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস এম সালামত উল্যা ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে এম নুর আহমদ, হিসাব নিয়ামক (ভারপ্রাপ্ত) মোঃ ফরিদুল আলম চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) চৌধুরী আমীর মুহাম্মদ মুছা ও সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ দেলোয়ার হোসেন।
উপাচার্য তাঁর বক্তব্যে অফিসার সমিতির নবনির্বাচিত কার্যকরী কমিটির সদস্যসহ উপস্থিত সকলকে স্বাগত ও মুজিববর্ষের শুভেচ্ছা জানান। তিনি বলেন, অফিসারবৃন্দ হলেন বিশ্ববিদ্যালয়ের অন্যতম চালিকাশক্তি। বিশ্ববিদ্যালয় প্রশাসনকে নিরবচ্ছিন্নভাবে গতিশীল রাখতে অফিসারদের রয়েছে অনন্য ভূমিকা। তাদের মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে বিশ্ববিদ্যালয়ের আইন-কানুন তুলে ধরে প্রশাসনকে সার্বিক সহযোগিতা করবে এটাই প্রত্যাশিত। মাননীয় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হিসেবে অফিসার সমিতির সকল সদস্যকে বিশ^বিদ্যালয়কে এগিয়ে নিতে সততা, দক্ষতা ও জবাবদিহিতার সাথে স্ব স্ব দায়িত্ব পালনে অধিকতর সচেষ্ট হওয়ার আহ্বান জানান। তিনি অফিসার সমিতির বিভিন্ন দাবী-দাওয়া বিশ্ববিদ্যায়ের প্রচলিত নিয়মে সমাধানের আশ্বাস প্রদান করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি এবং অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয় এবং উপাচার্য সমিতির নবনির্বাচিত কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানান।
চবি অফিসার সমিতির নবনির্বাচিত সভাপতি রশীদুল হায়দার জাবেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ হামিদ হাসান নোমানীর সঞ্চালনায় সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত)এ কে এম মাহফুজুল হক, ডেপুটি রেজিস্ট্রার জাকের আহম্মদ, নিরাপত্তা প্রধান (ভারপ্রাপ্ত) মো. বজল হক, ডেপুটি রেজিস্ট্রার এস এম ফোরকান, ডেপুটি রেজিস্ট্রার মো. ওসমান চৌধুরী, ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ জাফরুল আলম চৌধুরী, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মোর্শেদ আলম, সহকারী রেজিস্ট্রার আবদুর রহিম, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ সেলিম, সহকারী রেজিস্ট্রার মুহাম্মদ নুরুল আলম, সিনিয়র পেশ ইমাম মীর মো. মোছলেহ উদ্দীন এবং সহকারী রেজিস্ট্রার মো. শওকত আলী ভূঁঞা।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা