বাংলাদেশ, , শনিবার, ৪ মে ২০২৪

বায়েজিদে গ্যাসলাইন বিস্ফোরণে নিহত এক, দগ্ধ ২

  প্রকাশ : ২০২১-১০-১৭ ১৬:৪৯:২৫  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রামে একটি বাসায় গ্যাসলাইন বিস্ফোরণে মো. ফারুক (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় দগ্ধ হয়েছেন ফোরকান উল্ল্যাহ (৬০) ও কালাম (৩০) নামে আরও দুজন।

বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রোববার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বায়েজিদ বোস্তামীর বালুছড়া কাশেম কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত ফারুক চমেক হাসপাতাল পূর্ব গেইট ধানার বাপের বাড়ির বাসিন্দা ও রবিউল ইসলামের ছেলে। আর আহত ফোরকান বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া তুফানী রোড এলাকার বাসিন্দা জাফর উল্ল্যাহর ছেলে এবং কালাম কাশেম কলোনি এলাকার বাসিন্দা মো. আলমের ছেলে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমেদ বলেন, কাশেম কলোনির একটি ভাড়া বাসায় তিন-চারজন ছেলে থাকতেন। সকাল সাড়ে ১০টার সেখানে বিস্ফোরণের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। সেখান থেকে দগ্ধ তিনজনকে উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগে একজনের মৃত্যু হয়।

বায়েজিদ বোস্তামী জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার (এসি) শাহ আলম বলেন, কাশেম কলোনির একটি বাসায় সরকারি গ্যাস লাইনের বিস্ফোরণ হয়েছে। এতে দগ্ধ তিনজনকে হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে কালামের শরীরের প্রায় ৬০ শতাংশ এবং ফোরকানের শরীরের প্রায় ৪৫ শতাংশ পুড়ে গেছে।

 



ফেইসবুকে আমরা