বাংলাদেশ, , রোববার, ৫ মে ২০২৪

পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে মৃত্যু

  প্রকাশ : ২০১৯-১২-০৪ ২০:৪১:১২  

পরিস্হিতি২৪ডটকম/গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা পলাশবাড়ী পৌরশহরের চৌমাথা মোড়ে সৈয়দ প্লাজার সামনে সড়ক দূর্ঘটনা খাইরুল (৫৫) নামে এক পথচারি ব্যক্তি গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছেন।
সূত্রে জানা যায়, বগুড়া হতে রংপুরগামী মালবোঝাই একটি ট্রাক গতকাল সোমবার রাত ৮টার দিকে পলাশবাড়ী পৌরশহরের চৌমাথা মোড়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বুকে প্রকোপ আঘাতসহ তার বাঁম পায়ের অবস্থা আশাস্কাজনক হয়ে যায়। পরে স্থানীর লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পলাশবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।
দূর্ঘটনা ব্যক্তির কাছে থাকা একটি হ্যান্ডব্যাগে পাওয়া ভিজিটিং কার্ড সূত্রে জানা যায়, নাম: খাইরুল সরকার। বাংলাদেশ বেতার রংপুরের নিয়মিত কন্ঠ ও দোতরা শিল্পী। গাইবান্ধা জেলা মটর ট্রাক শ্রমিক ইউনিয়নের (ধাপেরহাট বাসস্ট্যান্ড) চেইন মাস্টার এবং ধাপেরহাট ঝংকার সাংস্কৃতিক নাট্য সংস্থার পরিচালক। গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের মধ্য নিজপাড়া (সর্দ্দারপাড়া) গ্রামের মৃত খেজের উদ্দিনের ছেলে। দূর্ঘটনায় মৃত ব্যক্তির লাশ রাতে স্বজনরা হাসপাতাল থেকে নিহতের লাশ সনাক্ত করে বাড়িতে নিয়ে যান।



ফেইসবুকে আমরা