বাংলাদেশ, , শুক্রবার, ১৭ মে ২০২৪

গাইবান্ধায় বন্যা কবলিত মানুষদের ভিতরে আর্থিক সহয়তা প্রদান

  প্রকাশ : ২০১৯-১০-১৭ ১৮:৪৯:২৭  

পরিস্হিতি২৪ডটকম/(গাইবান্ধ প্রতিনিধি): গাইবান্ধা জেলার তিনটি উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত দুঃস্থদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান জেলা শাখার উদ্যোগে বুধবার (১৬ অক্টোবর) স্থানীয় পাবলিক লাইব্রেরী চত্বরে অনুষ্ঠিত হয়।

গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন প্রধান অতিথি হিসেবে দুঃস্থদের মধ্যে এই আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সোসাইটি অব ইউএসএ নিউইয়র্ক এর চেয়ারম্যান মোস্তাকুর রহমান রিজভি, সংগঠনের জেলা সাধারণ সম্পাদক শাহজাহান সরকার, গাইবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, সিপিবির ওয়াজিউর রহমান রাফেল, জিয়াউর রহমান হেনরী প্রমুখ।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক প্রবাসী গাইবান্ধাবাসিদের সংগঠন সোসাইটি অব ইউএসএ’র উদ্যোগে জেলার বন্যা ক্ষতিগ্রস্ত ৩শ’ দুঃস্থ পরিবারের মধ্যে এই সহায়তা দেয়া হয়। এরমধ্যে সাঘাটা উপজেলার ভরতখালি, ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া এবং সদর উপজেলার পাবলিক লাইব্রেরীতে আনুষ্ঠানিকভাবে তিনটি উপজেলার দুঃস্থদের মধ্যে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

ভরতখালিতে সাঘাটা ইউনিয়নের চেয়ারম্যান শীতল এবং কঞ্চিপাড়ায় ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ প্রধান অতিথি হিসেবে দুঃস্থদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেন।



ফেইসবুকে আমরা