বাংলাদেশ, , শুক্রবার, ৩ মে ২০২৪

উলিপুরে বিপিএল নিয়ে বাজিধরে জুয়া খেলার সময় ৩৩ জুয়াড়ি আটক

  প্রকাশ : ২০২০-০১-০৪ ১৮:৩৯:৪৬  

পরিস্হিতি২৪ডটকম : কুড়িগ্রামের উলিপুরে বিপিএল ক্রিকেটে বাজিধরে জুয়া খেলার সময় পৃথক তিন স্থানে অভিযান চালিয়ে ৩৩ জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, উপজেলার ধামশেনী ইউনিয়নের ইন্দিরার পাড় বাজারস্থ জনৈক আনিছুর রহমানের চা-বিস্কুটের দোকান থেকে গত শুক্রবার (৩ জানুয়ারি) রাতে টেলিভিশনে বিপিএল ক্রিকেট খেলা চলাকালীন সময় কয়েকজন যুবক ওই ম্যাচের ওভার ও বল প্রতি বাজি ধরে জুয়া খেলছিলেন। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ সময় একটি টেলিভিশনসহ এক হাজার একশ টাকা জব্দ করা হয়।

অপর অভিযানে উপজেলার হাতিয়া ইউনিয়নের চৌমোনী বাজার থেকে বুলবুল মিয়ার পানের দোকান থেকে ৪ জন জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি টেলিভিশন, ৪টি মোবাইল ফোন ও এক হাজার ৪০ টাকা জব্দ করা হয়।

পৃথক অভিযানে উপজেলার কাজিরচক এলাকার একটি চায়ের দোকান থেকে ২২ জন জুয়াড়িকে আটক করা হয়। এ সময় একটি টেলিভিশন ও দুই হাজার ৫৫০ টাকা উদ্ধার করা হয়।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে শনিবার মামলা দায়েরের পর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।



ফেইসবুকে আমরা