বাংলাদেশ, , মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২

ঘাড়শি’র উদ্যেগে শীত বস্ত্র বিতরণ

  প্রকাশ : ২০২২-০১-২০ ১৮:৩৩:৪৭  

পরিস্হিতি২৪ ডট কম : ঘাসের ডগায় শিশির (ঘাডশি) সাহিত্য পরিষদের কবি ও সাহিত্যিকদের যৌথ উদ্যোগে পথকলি ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান গতকাল বুধবার ১৯ জানুয়ারী-২০২২ বিকালে চট্টগ্রাম নগরীর পুরাতন রেলওয়ে স্টেশনে অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, ঘাসের ডগায় শিশির (ঘাডশি) সাহিত্য পরিষদের প্রধান উপদেষ্টা, কথন সম্পাদক গীতিকার ফারুক হাসান,উপদেষ্টা ও বাপউস সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ জামাল উদ্দীন, চট্টগ্রাম খাঁন ডেন্টালের স্বত্বাধিকারী ও ঘাডশি সাহিত্য পরিষদের সভাপতি ডা: বেলাল হোসেন উদয়ন, সাধারাণ সম্পাদক লায়ন আবু সালেহ্ প্রিয় বার্তাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শোয়েব হাসান, ঘাডশির যুগ্ন সাধারণ সম্পাদক মুহাম্মদ মাহফুজুর রহমান, ডা: গৌতম ঘোষ, শাহাজাদা হোসেন শাওন, হরেন মজুমদার অজিৎ প্রমুখ।
অনুষ্টানে বক্তারা বলেন, মানবসেবার মত মহৎ কাজ আর কিছুই নেই। মুলত ঘাসের ডগায় শিশির (ঘাডশি) সাহিত্য পরিষদ কবি সাহিত্যিকদের নিয়ে গঠিত একটি সামাজিক সংগঠন। এই সংগঠনের উদ্যোগে নগরীর অলিগলিতে থাকা অসংখ্য শীতার্ত মানুষ ও পথকলিদের শীত নিবারণে শীতবস্ত্র বিতরণ মানবিক দায়বদ্ধতার অংশ বিশেষ। তাই ঘাডশির কবি,সাহিত্যিকরা শুধু লিখালিখির মধ্যে সীমাবদ্ধতা না রেখে পথকলি ও শীতার্ত মানুষ মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি।



ফেইসবুকে আমরা