বাংলাদেশ, , মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩

কোটি টাকার স্বর্ণ ভ্যানে

  প্রকাশ : ২০২২-১১-২৭ ১৮:৫১:০৫  

পরিস্থিতি২৪ডটকম : বেনাপোল সীমান্ত এলাকা থেকে একটি ইঞ্জিন ভ্যানের মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি ৫০ গ্রাম ওজনের ৯টি স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। যার বর্তমান বাজার মূল্য ১ কোটি টাকা।
শনিবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে যশোর-বেনাপোল হাইওয়ের আমড়াখালি বিজিবি চেকপোস্ট এলাকা থেকে ওই স্বর্ণ উদ্ধার করা হয়।

তবে, এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। পলাতক ইঞ্জিন ভ্যান চালক মিলন ওরফে ছোট বাবু শার্শা উপজেলার সাত মাইল এলাকার মৃত মোহর আলীর ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী রাত ১২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, যশোর-বেনাপোল হাইওয়ে দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্য নিয়ে যাবে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় সন্দেহভাজন একটি ইঞ্জিন ভ্যানের গতি রোধ করতে বলা হলে, দ্রুত ভ্যান ফেলে চালক মিলন ওরফে ছোট বাবু পালিয়ে যায়। এসময় তল্লাশি চালিয়ে ভ্যানটির বডির মধ্যে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ কেজি ৫০ গ্রাম ওজনের ৯টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি টাকা।

পলাতক আসামি মিলন ওরফে ছোট বাবুকে আটক করতে অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।



ফেইসবুকে আমরা