বাংলাদেশ, , মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

ছাত্রলীগ ‘চাঁদাবাজিসহ কোনো অপরাধমূলক কর্মকাণ্ডকে প্রশ্রয় দেয় না’

  প্রকাশ : ২০১৯-০৯-১৫ ১৭:৫৮:৪৮  

পরিস্হিতি২৪ডটকম : ছাত্রলীগের নতুন ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, চাঁদাবাজি, টেন্ডারবাজিসহ যে কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডকে প্রশ্রয় দেয় না ছাত্রলীগ।

আল নাহিয়ান খান জয় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দায়িত্ব দিয়েছেন। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা দেশনেত্রীর সঙ্গে কাজ করে যাবো। একই সঙ্গে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

রবিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এ সময় নতুন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য উপস্থিত ছিলেন।

আল নাহিয়ান খান জয় বলেন, ‘ছাত্রলীগকে আমরা একটি উচ্চ জায়গায় নিয়ে যেতে চাই। আমাদের প্রতি সবাই যেন পজিটিভ থাকেন, সে দিকে লক্ষ রেখে কাজ করে যাবো।’
রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সোমবার আনুষ্ঠানিকভাবে সংগঠনের দায়িত্ব নেয়ার কথা জানান আল নাহিয়ান খান জয়।

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



ফেইসবুকে আমরা