বাংলাদেশ, , শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯

আফ্রিদি ক্রিকেট ছেড়ে অভিনয়ে ?

  প্রকাশ : ২০১৯-০১-০৩ ১৯:৩৩:৫২  

পরিস্হিতি২৪ডটকম : দুবাই এর রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি। সেখানে নানা রূপে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে তাকে। ক্রিকেট ছেড়ে ঠিক কী করছেন তা অবশ্য এখনো পরিস্কার করেননি। তবে অভিনয়ের ইঙ্গিত পাওয়া যায়।

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট হওয়া একটি ভিডিওতে বিভিন্ন রূপে দেখা যায় শহীদ আফ্রিদিকে। কখনও দেখে দেখে মনে হচ্ছে তিনি একজন চিকিৎসক, কখনও বা ট্যাক্সি চালক আবার কখনও তাঁকে দেখে মনে হচ্ছে কোনও কনস্ট্রাকশন সাইটের কর্মচারি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ক্যামেরাও। তাছাড়াও সেই পোস্টের নীচের হ্যাশট্যাগ লেখা দেখে মনে করা হচ্ছে যে, এটি কোনও শুটিংয়েরই অংশ। কিন্তু ঠিক কোন বিষয়ে কাজ হচ্ছে, তা নিয়ে খোলাসা করে বলা হয়নি কিছুই। রহস্যের গন্ধ জিইয়ে রেখেছেন আফ্রিদি নিজেও।
এই ভিডিওটির শেষে তাকে বলতে দেখা যাচ্ছে যে, ‘আপনারা নিশ্চয়ই বুঝে উঠতে পারছেন না যে ঠিক কি হচ্ছে কিন্তু সবই আপনাদের সময়মতো জানানো হবে।’

ভিডিও ব্লগ নিয়ে কাজ করা পাকিস্তানি যুবক ওমর খানের সঙ্গেও একটি ছবিতে দেখা যায় আফ্রিদিকে। ছবিটি পোস্ট করে ওমর লিখেছেন যে, শহীদের সঙ্গে কাজ করতে পেরে অত্যন্ত রোমাঞ্চিত তিনি।



ফেইসবুকে আমরা