বাংলাদেশ, , শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

শিরোনাম

চেয়ারকোচ-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পটিয়ায় নিহত ৪

  প্রকাশ : ২০১৯-০২-০৩ ১৭:০১:৫১  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় সৌদিয়া চেয়ার কোচ সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ১০ জন আহত হয়েছেন। এর মধ্যে তিনজন ঘটনাস্থলে ও একজন হাসপাতালে নেয়ার পর মারা যান।

আহত অন্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের সবাই মাইক্রোবাসের যাত্রী বলে জানা গেছে।

রবিবার সকাল ৮টার দিকে উপজেলার ভাইয়ার দিঘীর পাড় এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আনোয়ার হোসেন (৪৮), মো. শাহজাহান (৫০), মাইক্রোচালক মো. সাকিব (২২) ও মাইক্রোর হেলপার নাজিম উদ্দিন (১৬)।

নিহত আনোয়ার সাতকানিয়ার পুরানগড় এলাকার মুন্সি মিয়ার ও সাকিব (২২) একই এলাকার ইসহাক মিয়ার ছেলে। নিহত শাহজাহান লোহাগাড়া উপজেলার পদুয়া এলাকার হাফেজ মিয়ার ছেলে। তিনি পোস্ট অফিসের কর্মকর্তা। আর নিহত নাজিমের বাড়ি বান্দরবানের বালাঘাটা এলাকায়।
দুর্ঘটনায় আহতরা হলেন- আলী আহমদ (৪০), ফরহাদ (২৫), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), দিলীপ (৫০), নাসির উদ্দিন (৪৫), তৌকির আহমদ (১৫) এবং অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ২৫ বছর বয়সী একজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে কক্সবাজারগামী সৌদিয়া পরিবহনের বাস (চট্টমেট্রো-ব-১১-০২৩৫) একটি ট্রাক ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামগামী মাইক্রোবাসের (চট্টমেট্রো-চ-১১-৪৯৫২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে বিলে পরে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৩ জন ও হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

পটিয়া থানার এএসআই মো. সোহাগ বলেন, দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ও পুলিশের পাশাপাশি উদ্ধার অভিযান শুরু করেন ফায়ার সার্ভিসের পটিয়া ও সাতকানিয়া স্টেশন। পরে গাড়ি দুটিকে উদ্ধার করে পটিয়া শিকলবাহা হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ি এলাকায় নিয়ে যাওয়া হয়।

পটিয়া হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের চমেকে নেয়া হয়। সৌদিয়া পরিবহনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’



ফেইসবুকে আমরা