বাংলাদেশ, , শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

শিরোনাম

এবারের নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহার হবে ঐতিহাসিক : তোফায়েল

  প্রকাশ : ২০১৮-১২-১০ ০৯:২১:১০  

পরিস্হিতি২৪ডটকম :  সোমবার সকালে প্রতীক বরাদ্দে পেয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, এবার আমাদের ইশতেহার হবে ঐতিহাসিক। কারণ ২০২০ সাল জাতির জনকের জন্ম শতবার্ষিকী। ২০২১ সাল স্বধীনতার ৫০ বছর পূর্তি। মুক্তি ও স্বাধীনতার মহান স্থপতির আদর্শের বাংলাদেশ ণির্মানের মধ্যে দিয়ে স্বাধীনতার সুফল মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়াই হবে এবারের ইশতেহারের মূল লক্ষ্য।
তোফায়েল আহমেদ বলেন, বিএনপির অত্যাচারের কথা মানুষ ভোলেনি। আসন্ন নির্বাচনে ব্যালটের মাধ্যমে বিএনপির বিরুদ্ধে ভোট দিয়ে মানুষ তাদের উপর অত্যাচারের জবাব দেবে।
দেশের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে তোফায়েল বলেন, এতো উন্নয়ন কোনো সময় দেশে হয়নি। বিএনপি ক্ষমতায় ছিল, পদ্মা ব্রিজ বন্ধ করে দিয়েছিল। কমিউনিটি ক্লিনিক বন্ধ করেছে। মানুষের উপর সীমাহীন অত্যাচার, নির্যাতন করা হয়েছিল।
তিনি আরো বলেন, বাংলাদেশের আজকে যে উন্নয়ন এটা আন্তর্জাতিকভাবে স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বলা হয় উন্নয়নের রোল মডেল। তিনি আজকে বাংলাদেশের নেতা নন আন্তর্জাতিক বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ নেতা। সৎ নেতা হিসাবে প্রধানমন্ত্রী বিশ্বে পরিচিত।
সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।



ফেইসবুকে আমরা