বাংলাদেশ, , শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

শিরোনাম

জাতীয় পার্টির মনোনয়নে উপজেলা নির্বাচনে অংশ নিতে চান ইমরান হোসেন মুন্না

  প্রকাশ : ২০১৯-০১-২০ ১৪:৪৬:৪৪  

পরিস্হিতি২৪ডটকম : বাংলাদেশ নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী আগামী মার্চ মাসে উপজেলা পরিষদের নির্বাচনী তফসীল ঘোষনা ও নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।অাসন্ন এই পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে পটিয়া উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চান করতে চান তরুণ উদীয়মান যুব নেতা মোঃ ইমরান হোসেন মুন্না।
নির্বাচনকে ঘিরে সারা বাংলাদেশেই শুরু হয়েছে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দলীয় সমর্থন ও মনোনয়ন প্রাপ্তির জন্য দৌড় ঝাপ ও গনসংযোগ।
এরই ধারাবাহিকতায় পটিয়া উপজেলাতে ও শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের দলীয় মনোনয়ন প্রাপ্তির জন্য চেষ্টা তদবির।ঠিক তেমনি পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জাতীয় পার্টির মনোনয়ন প্রাপ্তির জন্য চেষ্টা তদবির চালিয়ে যাচ্ছেন জাতীয় যুব সংহতি চট্টগ্রাম দক্ষিণ জেলা যুগ্ম সাধারণ সস্পাদক ও পটিয়া উপজেলা সাধারণ সস্পাদক মোঃ ইমরান হোসেন মুন্না।
তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের উন্নয়ন কথা দেশের মানুষ চিন্তা করে আমার প্রিয় পটিয়াকে এগিয়ে নিয়ে যেতে সুযোগ করে দিবেন ।
লাঙ্গল প্রতীক পাবার আশা ব্যক্ত করে বলেন, দলের জন্য অনেক সময় শ্রম দিচ্ছি। আশা করি দল আমাকে তার মূল্যায়ন করবে। দল যদি মূল্যায়ন করে তবে জয়ের ব্যাপারে আমি শতভাগ অাশাবাদী, আর সুযোগ পেলে বদলে দেবো আমার প্রিয় পটিয়াকে। জাতীয় পার্টি দলীয় মনোনয়ন পেলে তৃনমূলের নেতা কর্মীরা আমার জন্য কাজ করে বিজয় ছিনিয়ে আনব বলে বিশ্বাস করি।



ফেইসবুকে আমরা