বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত ৭ প্রতিনিধি শপথ নেননি

  প্রকাশ : ২০১৯-০১-০৩ ১৩:১৭:২৪  

পরিস্হিতি২৪ডটকম : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী এমপিদের সঙ্গে শপথ নেননি জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচিত ৭ প্রতিনিধি। এর মধ্যে বিএনপির পাঁচ ও গণফোরামের দুইজন নির্বাচিত প্রতিনিধি রয়েছেন।
একাদশ জাতীয় সংসদের নির্বাচিত সদস্যরা বৃহস্পতিবার শপথ গ্রহণ করেছেন। সংসদ ভবনের পূর্ব ব্লকের নিচতলায় তাদের শপথ পাঠ করান জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এর আগে তিনি নিজেও শপথ বাক্য পাঠ করেন।
জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে বিএনপি থেকে নির্বাচিত পাঁচ এমপি হলেন- বগুড়া-৬ আসনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বগুড়া-৪ আসনে মোশারফ হোসেন, ঠাকুরগাঁও-৩ আসনে জাহিদুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আমিনুল ইসলাম ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে হারুনুর রশিদ। অন্যদিকে গণফোরাম থেকে নির্বাচিত দুই এমপি হলেন- মৌলভীবাজার-২ আসনে সুলতান মোহাম্মদ মনসুর ও সিলেট-২ আসনে মোকাব্বির খান।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরপরই ভোটে কারচুপি-জালিয়াতির অভিযোগ তুলে বিএনপি মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফলাফল প্রত্যাখ্যান করে জানিয়ে দেন, ‘শপথ নেওয়ার প্রশ্নই আসে না। এই নির্বাচনের ফলাফল আমরা ঘৃণাভরে প্রত্যাখ্যান করছি।’



ফেইসবুকে আমরা