বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

অভিনেত্রী অন্তরা পুত্রসন্তানের মা হলেন

  প্রকাশ : ২০১৯-০৩-০৭ ১৯:৫০:৫৭  

পরিস্হিতি২৪ডটকম : ছোট ও বড় পর্দার অভিনেত্রী ইফশিতা জামান অন্তরা মা হয়েছেন। রাজধানীর ল্যাবএইড হাসপাতালে গত ২৮ ফেব্রুয়ারি পুত্রসন্তানের জন্ম দেন তিনি। দুজনেই এখন সুস্থ আছেন বলে ইত্তেফাককে জানিয়েছেন অন্তরা। তিনি ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে নবজাতকের জন্যে দোয়া চেয়েছেন।

২০১৭ সালে আরিফুল ইসলাম রিজুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অন্তরা। এটি তাদের প্রথম সন্তান। মা হওয়ার অনুভূতি ব্যক্ত করে অন্তরা বলেন, ‘এ অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না। বাবু এখন সুস্থ আছে। ওর নাম রেখেছি ইমাম ওসমান। ডাক নাম আরিশ। আমার সন্তানের জন্য সবার কাছে দোয়া চাচ্ছি।’

পাবনার মেয়ে ইফশিতা জামান অন্তরা ২০১৫ সালে দীপু হাজরার পরিচালনায় ‘থ্রি কমরেডস’ নামে ধারাবাহিক নাটকের মাধ্যমে মিডিয়াতে পা রাখেন অন্তরা। শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটির কাজ শুরু হয় ২০১৩ সালের নভেম্বরে। এর পর ২০১৫ সালে এতে যুক্ত হন অন্তরা।
ছোট পর্দার পাশাপাশি রুপালি জগতেও রয়েছে তার পদচারণা। চলতি বছর চলচ্চিত্র নির্মাতা মিজানুর রহমান মিজানের ‘রাগী’ সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। এদিকে ‘রাগী’ সিনেমার কাজ শেষ না হতেই শওকাত ইসলাম পরিচালিত ‘নদীর বুকে চাঁদ’ সিনেমায় নাম লেখান অন্তরা। এ সিনেমার কাজও প্রায় শেষের পথে।



ফেইসবুকে আমরা