বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মডেল মানসী কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ফটোগ্রাফারের হাতে খুন

  প্রকাশ : ২০১৯-০১-২৬ ১৭:১৫:০৩  

পরিস্হিতি২৪ডটকম : ফটোগ্রাফারের যৌন সম্পর্কের প্রস্তাবে রাজি না হওয়ায় খুন হন উঠতি মডেল মানসী দীক্ষিতকে। মানসী হত্যাকাণ্ডের বিষয়ে ভারতের একটি গণমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এমন চাঞ্চল্যকর তথ্য।
এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, কাজের খাতিরেই ফটোগ্রাফার সৈয়দ মোজাম্মিলের সঙ্গে পরিচয় হয় উঠতি মডেল মানসী দীক্ষিতের। গত বছরের ১৫ অক্টোবর ফটোসুটের কথা বলে মানসীকে নিজের বাড়িতে ঢেকে পাঠায় মোজাম্মিল। সেখানেই ছবি তোলার এক পর্যায়র এই মডেলকে যৌন সম্পর্কের কুপ্রস্তাব দেয় সে। কিন্তু সেই প্রস্তাবে রাজি না হলে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান ফটোগ্রাফার মোজাম্মিল। বাকবিতণ্ডার এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে ভারী কাঠের টুকরো নিয়ে মানসীর মাথায় আঘাত করে মোজাম্মিল। এরপরেই জ্ঞান হারান ওই তরুনী।
মোজাম্মিলের বিরুদ্ধে অভিযোগ, জ্ঞান হারানোর পরও মানসীকে ধর্ষণের চেষ্টা করে সে। এরপর গলায় দড়ি দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করে মানসীকে। পরে মানসীর লাশকে ব্যাগে ভরে রাস্তার ধারে ফেলে পালিয়ে যায় মোজাম্মিল।

মানসী হত্যাকাণ্ডের ঘটনায় মোজাম্মিলকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ছেলের এমন নিষ্ঠুর হত্যাকাণ্ডের ব্যাপারে হতবাক মোজাম্মিলের পরিবার।



ফেইসবুকে আমরা