বাংলাদেশ, , মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

সৌরভ গাঙ্গুলী দেখতে গেলেন মিথিলাকে

  প্রকাশ : ২০২০-০৩-০১ ১৯:০১:১৪  

পরিস্হিতি২৪ডটকম : গতবছর ৬ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন। এরপর একাধিকবার একে অপরের বাড়িতেও গিয়েছিলেন। কিন্তু আনুষ্ঠানিকভাবে বাকী ছিলো বৌভাত। এবার সেই পর্বটাও সেরে নিলেন তারা। ২৯ ফেব্রুয়ারি স্বভূমির রাজকুটিরে বসে ছিল সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রশিদ মিথিলার বৌভাতের আসর। আর সেখানে উপস্থিত হন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অভিনায়ক সৌরভ গাঙ্গুলী।

সৌরভ গাঙ্গুলী ছাড়াও সৃজিত-মিথিলার রিসিপশনে স্বভূমির রাজকুটিরে বসেছিল চাঁদের হাট। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত থেকে শুরু করে কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায়, অপর্ণা সেন গার্গী রায় চৌধুরীসহ টলিপাড়ার প্রায় বেশিরভাগ তারকাই এই অনুষ্ঠানে হাজির ছিলেন।
ছবিতে দেখা যাচ্ছে, এই দিন বিয়ের দিনের মতোই রিসিপশনেও লাল শাড়িতেই সেজেছিলেন মিথিলা। সঙ্গে ছিল মানানসই গয়না। স্ত্রীর সঙ্গে ম্যাচিং সাদা ডিজাইনার পাঞ্জাবি ও মেরুন ধুতি পরেছিলেন সৃজিত। তাদের সঙ্গে মিলিয়ে মেয়ে আইরাকেও লাল ফ্রকে পরানো হয়েছিল।
এছাড়া সৃজিত-মিথিলার রিসিপশন উপলক্ষে আনা হয়েছিল একটা বিশাল মাপের কেক। মেয়ে আইরাকে সঙ্গে নিয়েই সেই কেক কাটলেন সৃজিত-মিথিলা। কেক কেটে মেহেদি লাগানো হাতে তা সৃজিতকে খাইয়ে দিতেও দেখা গেল মিথিলাকে।



ফেইসবুকে আমরা