বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

সীতাকুন্ডে নিজের অসাবধানতায় ট্রাকচালকের মৃত্যু

  প্রকাশ : ২০১৯-১২-২৪ ১৬:৩৮:১৬  

পরিস্হিতি২৪ডটকম : রাতে সিমেন্ট বোঝাই ট্রাক চালু করতে গিয়ে চালক আমজাদ হোসেন খেয়াল করলেন স্টার্ট বন্ধ হয়ে গেছে। সেই অবস্থায় গাড়ি থেকে নেমে পেছনের চাকায় কোনো ত্রুটি হয়েছে কি-না, দেখতে যান তিনি। দুর্ঘটনার জন্য ওটুকু অসাবধানতাই যথেষ্ট হলো। হঠাৎ ট্রাকটি পেছনের দিকে সরে এসে উঠে গেল চালক আমজাদের ওপর!

মুহূর্তেই জীবন প্রদীপ নিভে গেল চালক আমজাদের। সোমবার (২৩ ডিসেম্বর) মধ্যরাতে মোস্তফা-হাকিম সিমেন্ট কারখানায় এ দুর্ঘটনা ঘটে।

আমজাদ হোসেন (৩০) উপজেলার কুমিরা ইউনিয়নের মছজিদ্দা গ্রামের মোল্লাপাড়ার বাসিন্দা।

সীতাকুণ্ড মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা জানান, উপজেলার কুমিরা এলাকায় নিজের গাড়ির চাপায় আমজাদ হোসেন (৩৩) নামে এক চালক নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে তা হস্তান্তর করা হয়।

সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) টিবলু কুমার মজুমদার জানান, রাতে সিমেন্ট বোঝাই শেষে ট্রাকটি স্টার্ট দেন চালক আমজাদ হোসেন। হঠাৎ স্টার্ট বন্ধ হয়ে যায়। তিনি নেমে পেছনের চাকার কোনো ত্রুটি হয়েছে কি-না, দেখতে যান। এ সময় হঠাৎ ট্রাকটি পেছনের দিকে সরে গেলে পেছনের চাকা তার শরীরের ওপর উঠে যায়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আইনগত পক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।



ফেইসবুকে আমরা