বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মানুষ যদি তার মানবতাবাদী দর্শন ও সহমর্মিতাকে কাজে না লাগায়, তবে সে চতুষ্পদ জন্তুর চেয়েও অধম : ডা. জামাল উদ্দীন

  প্রকাশ : ২০২০-১২-১২ ১৬:২৮:১৩  

খুটাখালী মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যেগে পিঠা উৎসব ও শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে ডা. জামাল উদ্দীন

: মানুষ যদি তার মানবতাবাদী দর্শন ও সহমর্মিতাকে কাজে না লাগায়, তবে সে চতুষ্পদ জন্তুর চেয়েও অধম

পরিস্হিতি২৪ডটকম : খুটাখালী মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যেগে পিঠা উৎসব ও শীত বস্ত্র বিতরন অনুষ্ঠান আজ ১১ ডিসেম্বর শুক্রবার দুপুর ২ ঘটিকায় থেকে খুটাখালি বাস স্ট্যান্ড কামাল মেম্বার চত্বরে অনুষ্ঠিত হয় । ফাউন্ডেশনের সভাপতি সমাজ উন্নয়ন কর্মী, সমাজ সেবক মোহাং রিহাবুল আলম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বাপউস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা.মোহাম্মদ জামাল উদ্দীন । হাফেজ মাহদুল হাসানের সঞ্চালনায়
বক্তব্য রাখেন সংগঠনের পরিচালক নজরুল ইসলাম, জসিম উদ্দীন, শাহ্ ইমরান, আবদুর রহিম, হেলাল উদ্দীন,মাহমুদুল করিম, জয়নাল আবেদীন, মাজহারুল ইসলাম, আইয়ুব উদ্দীন, আনোয়ার হোসেন,শাহী এমরান, আবু হানিফ, রেজাউল করিম, কামাল হোসেন, আরমান, কায়েস । সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মো: জয়নাল ।
দিনব্যাপী অনুষ্টানে পিঠা উৎসব, ২০০ জনের কম্বল, ৫০০ জনের মাস্ক, করোনা সচেতনতায় টি শার্ট বিতরন করা হয় । সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিপদে-আপদে, প্রাকৃতিক দুর্যোগে আমরা যদি একে অন্যের প্রতি সহমর্মিতার হাত বাড়িয়ে দিই এবং পৃথিবীর কোনো মানুষকে অবহেলা বা অবজ্ঞা না করি এবং কোনো ধর্ম, জাত, কুল, বংশ নয়; মানুষ নামের ব্যক্তিটিকে যেন হূদয় নিংড়ানো ভালোবাসা দিয়ে সাহায্য-সহযোগিতা, জনসেবা ও সহানুভূতিতে এগিয়ে আসতে সমর্থ হই তাহলে এই বিশ্ব আরও সুন্দর হবে ।গঠিত হবে মানবিক সমাজ ।কেননা মানুষ যদি তার জ্ঞান-বুদ্ধি ও মানবতাবাদী দর্শন ও সহমর্মিতাকে কাজে না লাগায়, তবে সে চতুষ্পদ জন্তুর চেয়েও অধম । তাই প্রত্যেকের উচিত মানব সেবায় ব্রত হওয়া।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা