বাংলাদেশ, , মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

বাংলাদেশে আসা বিদেশি পর্যটককে গালমন্দ ও উত্ত্যক্ত করায় যুবক আটক

  প্রকাশ : ২০২০-০২-১৮ ২১:০২:২২  

পরিস্হিতি২৪ডটকম : বাংলাদেশে আসা বিদেশি এক পর্যটককে আঞ্চলিক ভাষায় গালিগালাজ ও উত্ত্যক্ত করায় এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে কক্সবাজারের হ্নীলা থেকে তাকে আটক করা হয়।

আটক সালমান (১৯) টেকনাফের হ্নীলা নাটমোরা পাড়ার হাফেজ আব্দুল খালেকের ছেলে।

হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, সেন্টমার্টিনগামী জাহাজে বিদেশি এক পর্যটককে ঘিরে ধরে উত্ত্যক্ত করার ভিডিওতে র‌্যাকিং গ্রুপের অন্যতম হিসেবে উঠে এসেছে সালমানের নাম।

সোমবার সেন্টমার্টিনগামী জাহাজে করা উত্ত্যক্ত ভিডিওটি সালমানের বন্ধু ফয়সাল সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। তাতে দেখা যায়, বিদেশি এক পর্যটকের সঙ্গে ইংরেজি মিলিয়ে আঞ্চলিক ভাষায় গালিগালাজ ও দৈহিক নানা অঙ্গভঙ্গি করে হাসাহাসি করছিল র‌্যাকিং গ্যাংটি। ভিডিওটি মুহূর্তে ভাইরাল হলে যুবকদের আচরণে ক্ষুব্ধ হয়ে উঠেন সবাই। এরপরই দেশের ভাবমূর্তির কথা বিবেচনা করে যুবকদের আটক করে আইনের আওতায় আনার দাবি উঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন বলেন, পর্যটনে কক্সবাজারকে বিশ্বময় করতে সরকারে প্রচেষ্টা বাস্তবায়নে কাজ করছে প্রশাসন। আমাদের কামনা কক্সবাজারের সর্বস্তরের লোকজন এ প্রচেষ্টায় সামিল হবে। পর্যটকবাহী জাহাজে এক বিদেশির সঙ্গে তরুণদের অশালীন আচরণ চরম দুঃখজনক। এ গ্রুপের একজনকে আইনের আওতায় নেওয়া হয়েছে। বাকিদেরও ধরার চেষ্টা চলছে।



ফেইসবুকে আমরা