বাংলাদেশ, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে মা-ছেলের মৃত্যু

  প্রকাশ : ২০২০-০২-০৩ ১৭:০৫:৪০  

পরিস্হিতি২৪ডটকম : বগুড়ার কাহালু রেলস্টেশনে ঢাকাগামী আন্তঃনগর একটি ট্রেনে কাটা পড়ে মা ও ছেলে মারা গেছে। সোমবার দুপুর দেড়টার দিকে ওই রেলস্টেশনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই নারী কাহালু পৌর এলাকার সাগাটিয়া গ্রামের হারেজ উদ্দিনের স্ত্রী ফেলানী (৫০) ও তার ছেলে রাজ (৩০)।

জানা গেছে, রাজ ও তার মা ফেলানী দুজনে মিলে কাহালু বাজারের প্রবেশ মুখে ফলমূলের ব্যবসা করতেন। তবে রাজের কিছুটা মস্তিষ্ক বিকৃতি থাকায় সে ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করবে বলে কাহালু রেলস্টেশনে গিয়ে রেললাইনের ওপর দাঁড়িয়ে থাকে। এরপর দুপুর দেড়টার দিকে লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লালমনিরহাট আন্তঃনগর ট্রেনটি(৭৫২ ডাউন) কাহালু স্টেশন অতিক্রম করার সময় রাজ ট্রেনের নীচে ঝাঁপ দেওয়ার চেষ্টা করলে তার মা তাকে রক্ষা করতে গেলে তারা দু’জনই ট্রেনের কাটা পড়ে মারা যায়। কাহালু স্টেশনমাস্টার আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে সংবাদ পেয়ে কাহালু থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম, সিনিয়র এসআই ডেভিড হিমাদ্রী বর্মা ফোর্স নিয়ে কাহালু রেলস্টেশনে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে না পৌঁছায় মা ও ছেলের লাশ কাহালু রেলস্টেশনের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে ছিলো।



ফেইসবুকে আমরা