বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে পরকীয়ার বলি হলেন কুলসুম

  প্রকাশ : ২০১৯-১০-১৪ ১৫:২৪:৩৭  

পরিস্হিতি২৪ডটকম : নারায়ণগঞ্জের আড়াইহাজারে কুলসুম বেগম (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামী পলাতক রয়েছেন। রবিবার (১৩ অক্টোবর) রাতে উপজেলার বিশনন্দী ইউনিয়নের কড়ইতলা গ্রামে এ নারী নির্যাতনের ঘটনা ঘটে।

কুলসুম বেগম উপজেলার মানিকপুর এলাকার হক মিয়ার মেয়ে। স্বামী শাহ আলম (২৫) উপজেলার কড়ইতলা এলাকার জলিল মিয়ার ছেলে। তাদের সংসারে জহিদ হোসেন নামে ৫ মাসের ছেলে সন্তান রয়েছে।

নিহতের ভাই শেখ ফরিদ জানান, ২ বছর আগে পারিবারিক ভাবে শাহ আলমের সঙ্গে কুলসুমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাকে মারধর করতো শাহ আলম। এর ধারাবাহিকতায় রবিবার রাতেও তাকে মারধর করা হয়। এ পর্যায়ে কুলসুম অজ্ঞান হয়ে পড়লে শ্বশুর ও শাশুড়ি রাতেই আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে জরুরি বিভাগের ডাক্তার মৃত ঘোষণা করেন। এ ঘটনার পরই পালিয়ে যায় শাহ আলম। পরে স্বজনেরা কুলসুমের স্বজনরা শ্বশুর শাশুড়িকে আটক করে রাখে।
নিহতের বড় বোন মিনারা বেগম অভিযোগ করেন, দীর্ঘ দিন ধরে শাহ আলম স্থানীয় একটি মেয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এতে বাধা দিয়ে আসছিল স্ত্রী কুলসুম বেগম।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, মাথায় লাঠির আঘাতে কুলসুমের মৃত্যু হয়। এছাড়াও তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। স্বামী পলাতক আছেন। কুলসুমের শ্বশুর-শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তদন্ত চলছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



ফেইসবুকে আমরা