বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নবনির্মিত ট্রাফিক-পশ্চিম কার্যালয়ের উদ্বোধন

  প্রকাশ : ২০২০-০৯-০৬ ১০:৩১:৩১  

পরিস্হিতি২৪ডটকম : বন্দর নগরী চট্টগ্রামের আগ্রাবাদে উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) কার্যালয়ের উদ্ধোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম। গতকাল শনিবার দুপুর ১২টায় এ কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
উদ্ধোধনী অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোস্তাক আহমদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, পূর্বে সিএমপিতে ট্রাফিক বিভাগে ট্রাফিক-উত্তর এবং ট্রাফিক-বন্দর এই দুইটি বিভাগ দ্বারা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক কার্যক্রম পরিচালিত হতো। কিন্তু বর্তমানে মহানগরের জনসংখ্যা এবং যানবাহন বৃদ্ধি পাওয়ায়
মহানগরের সুষ্ঠু ট্রাফিক কার্যক্রম এবং জনগণের কষ্ট লাঘবের জন্য ট্রাফিক বিভাগে নতুন করে ট্রাফিক-দক্ষিণ এবং ট্রাফিক-পশ্চিম এই দুইটি বিভাগ সংযোজন করা হয়। সেই লক্ষ্যে সিএমপি কমিশনারের উদ্বোধনের মধ্য দিয়ে নতুন দুইটি বিভাগের মধ্যে ট্রাফিক-পশ্চিম এর কার্যক্রম স্বতন্ত্র ভাবে গতকাল শনিবার থেকে চালু হল। এখন থেকে ১৪/পি, বাদামতলী মোড়, আগ্রাবাদ ঠিকানায় ট্রাফিক পশ্চিম এর সকল সেবা ও কার্যক্রম পরিচালিত হবে। এতে ট্রাফিক পশ্চিমের উপ-পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন জয়নুল আবেদীন। গতকাল উদ্বোধন শেষে সিএমপি কমিশনার নতুন কার্যালয়ের সকল কার্যক্রম পরিদর্শন করেন।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা