বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

নগররীর পাঁচলাইশে শারীরিক নির্যাতনে গৃহবধূর মৃত্যু স্বামী আটক

  প্রকাশ : ২০১৯-১০-০৮ ১৯:০৭:৩৩  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানার নাজির পাড়া এলাকায় স্বামীর নির্যাতনে শারমিন আক্তার সুমি (১৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী সোলায়মান হোসেন লিটনকে (২৫) আটক করেছে পুলিশ।

সোমবার (৭ অক্টোবর) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে নগরের পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, ‘পারিবারিক দাম্পত্য কলহের জেরে শারমিন আক্তার সুমি নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পেয়েছি। শারমিনের পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় মামলা করা হয়েছে। অভিযোগ পেয়েই রাতে অভিযান চালিয়ে স্বামী লিটনকে আটক করেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’

সুমির পরিবার সূত্রে জানা গেছে, মাত্র দুইমাস আগে নোয়াখালীর উত্তর শুল্লিকা এলাকার কামাল উদ্দিনের ছেলে লিটনের সঙ্গে সুমির বিয়ে হয়। বিয়েতে নগদ ৫০ হাজার টাকা এবং ফার্নিচারসহ অন্যান্য মালামাল দেয়া হয়। কিন্তু বিয়ের পর থেকে সুমির ওপর শাররীক নির্যাতন শুরু করেন লিটন। এ নিয়ে বেশ কয়েকবার সালিস বিচার হয়েছে। সোমবার সন্ধ্যায় সুমির স্বামী লিটন শ্বশুর বাড়িতে ফোন করে জানান, সুমি অসুস্থ, তাকে হাসপাতালে নেয়া হয়েছে। রাতে সুমির স্বজনরা হাসপাতালে গিয়ে তার মরদেহ দেখতে পান। প্রাথমিকভাবে সুমির গলায় ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।



ফেইসবুকে আমরা