বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ট্রাম্পের সাবেক স্ত্রীর ফের বিচ্ছেদ

  প্রকাশ : ২০১৯-০৬-২৭ ১৯:৪১:২১  

পরিস্হিতি২৪ডটকম : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাবেক স্ত্রী ইভানা ট্রাম্পের বিবাহ বিচ্ছেদ হয়েছে। ইভানা তার ইতালিয়ান স্বামী রোসানোর রুবিকন্ডির কাছ থেকে আলাদা হয়ে গেছেন বলে ইতালি ও যুক্তরাষ্ট্রের বিভিন্ন গণমাধ্যমে জানানো হয়েছে।

ট্রাম্পের স্ত্রী থাকার সময় থেকেই ইভানার সঙ্গে রোসানোর রুবিকন্ডির পরিচয় ছিল। তারা একে অপরের সঙ্গে ১৫ বছর এই সম্পর্ক নিয়ে থাকার পর ২০০৮ সালে মার-ই-লাগোতে বিলাশবহুল আয়োজনে বিয়ে করেন। সদ্য বিচ্ছেদ হওয়া ইভানার স্বামীরও এর আগে স্ত্রী ছিল।
বিচ্ছেদের খবর জানিয়ে ইভানা সংবাদমাধ্যম পেজ সিক্সকে বলেছেন, ‘আমি এখন আবারও একজন একাকী নারী। আমি কী করতে চাই তা করার স্বাধীনতা আমার আছে। কার সঙ্গে থাকবো সেটাও আমার চাওয়া-না চাওয়ার ওপর নির্ভর করে। আমার জীবন আমি নিজে যাপন করতে সক্ষম।’
ইভানা ট্রাম্প ট্রাম্পের উপদেষ্টা ইভাঙ্কা ট্রাম্পের মা। তার গর্ভের আরেকটি সন্তান হলো ট্রাম্পের বড় ছেলে এরিক ট্রাম্প। ট্রাম্পের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর ইভানা ইতালিয়ান মডেল রোসানোর রুবিকন্ডিকে বিয়ে করেন। দীর্ঘদিন ধরেই তার স্বামী ইতালিতে বসবাস করছিলেন।

বিবাহ বিচ্ছেদ নিয়ে ইভানা আরও বলেন, ‘আমাদের সম্পর্কটা কোনোভাবে টেনেটুনে চলছিল। রোসানো দীর্ধদিন ধরে ইতালিতে। আর এদিকে আমি নিউইয়র্ক, মায়ামি এবং সেন্ট ট্রপেজে বসবাস করছি। দূরত্বের এই সম্পর্ক আর ঠিকভাবে চলছিল না। আমরা পারস্পরিক সম্মতির ভিত্তিতে আলাদা হয়েছি।’



ফেইসবুকে আমরা