বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার পলাতক আসামি নিহত

  প্রকাশ : ২০১৯-০৭-০৩ ১২:৪৯:৪২  

পরিস্হিতি২৪ডটকম : কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ চিহ্নিত এক মাদককারবারী নিহত হয়েছেন। তিনি মাদক মামলার পলাতক আসামি ছিলেন। বুধবার ভোর রাতে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল হতে ২টি এলজি, তিন রাউন্ড গুলি ও ১০ হাজার পিস ইয়াবাও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-১৫ টেকনাফের ইনচার্জ মীর্জা শাহেদ মাহতাব।

নিহত ছলিম উল্লাহ (৩৬) টেকনাফ পৌরসভার নতুন পল্লাংপাড়া এলাকার নজির আহাম্মদের ছেলে। ছলিম এলাকার চিহ্নিত মাদককারবারী। কিছুদিন আগেও তার বাড়ি থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছিল র‍্যাব।

র‍্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনচার্জ মীর্জা মাহতাব জানান, মাদক ব্যবসায়ীদের একটি চক্র ইয়াবা পাচারের জন্য উত্তর শীলখালী এলাকায় অবস্থান নিয়েছে, এমন খবরে অভিযান চালায় টেকনাফে দায়িত্বরত র‍্যাব-১৫। ঘটনাস্থলে পৌছালে মাদককারবারীরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি করে।

এক পর্যায়ে মাদক পাচারকারীরা কৌশলে পালিয়ে যায়। এরপর ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ছলিম উল্লাহর গুলিবিদ্ধ দেহ উদ্ধার করে র‍্যাব। পরে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মির্জা শাহেদ মাহতাব আরো জানান, ছলিম উল্লাহ এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী ছিলেন। কিছুদিন আগেও তার বসত বাড়ি থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ওই সময় তার স্ত্রীকে আটক করা হয়েছিল। সেই মামলায় ছলিম পলাতক আসামি ছিলেন।

লাশ ময়নাতদন্তের জন্য টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‍্যাব।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



ফেইসবুকে আমরা