বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মরণে ক্ষণজন্মা রাজনৈতিক নেতা শীর্ষক সেমিনার ২৫ জানুয়ারি

  প্রকাশ : ২০২০-০১-২৩ ২১:১১:৩২  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রামে অবিসংবাদিত নেতা, চট্টলদরদী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর ২য় মৃত্যুবার্ষিকী ও ডিজিটাল বাংলাদেশের একমাত্র স্বেচ্ছাসেবী জাতীয় সংগঠন ডিজিটাল বাংলাদেশ পাবলিসিটি কাউন্সিলের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মরণে ক্ষণজন্মা রাজনৈতিক নেতা শীর্ষক সেমিনার, আলোচনা সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা আগামী ২৫ জানুয়ারি শনিবার সকাল ১১ টায় ঢাকাস্থ জাতীয় প্রেসকাবের জহুর হোসেন চৌধুরী হলে অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। অনুষ্ঠানের উদ্বোধক থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ইউনিয়ন ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন পল্টু। সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পালি বিভাগের অধ্যাপক ড. জিনবোধি ভিক্ষু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবদুচ সালাম, চট্টগ্রাম নাগরিক কমিটি ঢাকার সভাপতি ড. জমির উদ্দিন সিকদার, কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ তাজুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ ছায়ীদুর রহমান, সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর আলী নষ্কর, বারভিডার সভাপতি আলহাজ্ব আব্দুল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহজাহান চৌধুরী। পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করবেন মহিউদ্দিন পত্নী ও চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন। সভায় সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি ও বাংলাদেশ মূল আদিবাসী ইউনিয়নের চেয়ারম্যান প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া।
উক্ত সেমিনার, আলোচনা সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে এবং সংগঠনের সকল সদস্যদের উপস্থিত থাকার জন্য অনুষ্ঠান উদযাপন পরিষদের আহ্বায়ক মোঃ জসিম উদ্দিন চৌধুরী ও সদস্যসচিব ডাঃ মোহাম্মদ জামাল উদ্দিন বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা