বাংলাদেশ, , মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

গোবিন্দগঞ্জে ইয়াবাসহ পাঁচ জ্বীনের বাদশাহ গ্রেফতার

  প্রকাশ : ২০১৯-০৯-১১ ১৮:৩০:০৭  

পরিস্হিতি২৪ডটকম/(গোবিন্দগঞ্জ,গাইবান্ধা,প্রতিনিধি): গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ইয়াবাসহ জ্বীনের বাদশাহ এবং প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে গোবিন্দগঞ্জ থানার পুলিশ; উপজেলার বোয়ালিয়া এলাকা থেকে তাদের আটক করে। এ বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান।

তিনি বলেন, জ্বীনের বাদশার কয়েকজন সদস্য বোয়ালিয়া এলাকায় টাকা ভাগাভাগি করার সময়, এক পর্যায়ে তারা নিজেদের মধ্যে নিজেরা মারামারিতে জড়িয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তাদের আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। এবং পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ তাদের কাছে থেকে ৫০০ পিছ ইয়াবা উদ্ধার করে। পুলিশ ধারনায় জানায় উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য প্রায় দেড় লাখ টাকা।

প্রতারক চক্রের সদস্যরা হলো- গোবিন্দগঞ্জের রামনাথপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে হেলাল উদ্দিন (২৮), একই গ্রামের হাসেন আলীর ছেলে শাজাহান সিরাজ (২২), গর্ন্ধকবাড়ী গ্রামের হামিদ মিয়ার ছেলে মতিয়ার রহমান (৩২), সাঘাটার উপজেলার পুর্ব শিমুলতাইড় গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আরিফুল ইসলাম শামীম (২৫), ওই গ্রামের মোনারুল ইসলামের ছেলে মমিনুল ইসলাম মিঠু (২৯)। তাদের বিরুদ্ধে একাধিক মাদক/ জ্বীনের বাদশাহ নামে প্রতারণার মামলা রয়েছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



ফেইসবুকে আমরা