বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কার প্রেমে মজেছেন শাখরুখ খানের ছেলে ?

  প্রকাশ : ২০১৯-০৭-২৫ ১৮:৪১:৪৯  

পরিস্হিতি২৪ডটকম : বিভিন্ন সময়ই নিউজের শিরোনাম হন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গত ১৯ জুলাই বিশ্বব্যাপী মুক্তি পাওয়া ‘দ্য লায়ন কিং’ সিনেমায় ডাবিং আর্টিস্ট হিসেবে কাজ করেছেন তিনি। মুফাসা চরিত্রে কণ্ঠ দিয়েছেন নায়কপুত্র। বাংলাদেশের দর্শকরা ঢাকার স্টার সিনেপ্লেক্সে ২৬ জুলাই থেকে দেখতে পাবে সিনেমাটি। এরই মধ্যে ভারতে দারুণ সাড়া ফেলেছে ‘দ্য লায়ন কিং’।

‘দ্য লায়ন কিং’ নিয়ে যখন আলোচনার সময় তখন ব্যক্তিগত জীবনের বিষয় নিয়ে আলোচনায় শাহরুখ খানের ছেলে। সম্প্রতি এক তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে আরিয়ানকে। মজার ব্যাপার হলো, ওই ছবি শেয়ার করেছেন আরিয়ানের বোন সুহানা খান। ক্যাপশনে লিখেছেন ‘বেবি’ সেই ছবি এখন ভাইরাল। নেটিজেনদের প্রশ্ন, তবে কি এ তরুণীই আরিয়ানের গার্লফ্রেন্ড?

এই তরুণী আরিয়ানের গার্লফ্রেন্ড কী না এখনই বলা যাচ্ছে না। এবারই প্রথম নয়, এর আগেও কয়েকজনের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। কয়েক দিন আগে গুঞ্জন ছড়ায়, লন্ডনের এক ব্লগারের সঙ্গে প্রেম করছেন আরিয়ান।

এর আগে শোনা যায়, অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের সঙ্গে গোপনে প্রেম করছেন আরিয়ান। এমন গুঞ্জন লেগেই আছে বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পড়াশোনা করছে আরিয়ান।

শোনা যাচ্ছিল আরিয়ানের ধ্যানজ্ঞান চলচ্চিত্র নির্মাণ। করণ জোহরের ইতিহাস-আশ্রিত সিনেমা ‘তাখত’ দিয়ে বলিউডে করণের সহযোগী পরিচালক হিসেবে কাজ শুরুর কথা ছিল তার।



ফেইসবুকে আমরা