বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

আনোয়ারা দারুসসুন্নাহ মাদ্রাসার বার্ষিক মাহফিলে আয়া ব্লাড ব্যাংকের ব্লাড ক্যাম্পেইন

  প্রকাশ : ২০২০-০১-০৬ ১৮:১৬:৩৮  

পরিস্হিতি২৪ডটকম/এনামুল হক নাবিদ,আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারা দুধকুমড়া দারুসসুন্নাহ মাদ্রাসার বার্ষিক মাহফিলে আনোয়ারার বৃহত সামাজিক সংগঠন আনোয়ারা ইয়ুথ এসোসিয়েশন(AYA) এর সহযোগী সংগঠন আয়া ব্লাড ব্যাংকের ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বারশত ইউনিয়ন শাখার উদ্যোগে দিন ব্যাপী ব্লাড ক্যাম্পেইনে মাদ্রাসা ছাত্র,মাহফিলে আসা আগত মুসল্লীসহ এলাকার সাধারণ মানুষ ক্যাম্পেইনে এসে সেবা গ্রহণ করে। সোমবার (০৬ জানুয়ারি) দুধকুমড়া দারুসসুন্নাহ মাদ্রাসার মাঠে সম্পন্ন হয় এই ক্যাম্পেইন কর্মসূচী। ক্যাম্পেইনের এর শুভ উদ্বোধন করেন বারশত ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল গফুর। উদ্বোধনকালে তিনি বলেন, ক্যাম্পেইনে অংশগ্রহণ করে, মানবতার কাজে নিজেকে জড়িত করে সকলকে উৎসাহিত করতে বলেন। ক্যাম্পেইন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,আনোয়ারা ইয়ুথ এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ সাজ্জাদ হোসেন,আয়া ব্লাড ব্যাংকের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন,সহ-সভাপতি সাইফুদ্দিন আসফাক,সহ সভাপতি হাফেজ সানাউল্লাহ,অর্থ সম্পাদক ‌মোঃ তাওহীদুল ইসলাম,প্রচার সম্পাদক আরিয়ান মুহাম্মদ আজিম,সদস্য মোঃ মনজুর,সদস্য নুরুল হুদাসহ আরো অনেকে।
বারশত ইউনিয়ন শাখার পক্ষ থেকে উপস্থিত ছিলেন,পরিচালক মোহাঃ ইরফান, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, সদস্য আশরাফুল হক,সদস্য পারভেজ,সদস্য মিনহাজুর রহমান সানি,সদস্য বেলাল,সদস্য ইমরান, সদস্য কাইয়ুম, সদস্য জাসেল,সদস্য রিয়াদ সহ আরো মানবিক সামাজিক সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত এসোসিয়েশনের সদস্যরা
আশাবাদ ব্যক্ত করে বলেন,আনোয়ারা থানার একটি মানুষও যাতে ব্লাড গ্রুপ সম্পর্কে অপরিচিত না থাকে এবং রক্তের অভাবে যেন একটি রোগীও কষ্ট না পায়, সেই উদ্যোগে AYA( আনোয়ারা ইয়ুথ এসোসিয়েশন) ব্লাড ব্যাংকের মানবিক কার্যক্রম অতীতের ন্যায় অব্যাহত থাকবে। উক্ত ক্যাম্পেইনে প্রায় ৬০০ জন মানুষ নিজের রক্তের গ্রুপ জানতে সক্ষম হন,এবং সেই সাথে ২০০ জন রোগীকে ডায়াবেটিস টেস্ট করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা