বাংলাদেশ, , মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

আগামীকাল প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন

  প্রকাশ : ২০১৯-০৯-১৪ ১৮:৪১:২৭  

পরিস্হিতি২৪ডটকম : একদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী রোববার (১৫ সেপ্টেম্বর) রাজশাহী যাচ্ছেন। রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় থাকা বাংলাদেশ পুলিশ একাডেমিতে রোববার সকালে সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী সদ্য প্রশিক্ষণ শেষ করা সহকারী পুলিশ সুপারদের অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করবেন।

বাংলাদেশ পুলিশ একাডেমির অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাবুদ্দিন আহমদ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আগামীকাল রোববার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ একাডেমিতে আসবেন। এরপর বেলা ১১টায় তিনি প্যারেড গ্রাউন্ডে যাবেন। সেখানে প্রধান অতিথি হিসেবে প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করবেন। পরে তিনি একাডেমির প্যারেড গ্রাউন্ডে ৩৬তম বিসিএস পুলিশ ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করবেন।

এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণের সময় বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী সহকারী পুলিশ সুপারদের মধ্যে ট্রফি বিতরণ করবেন। পরে তিনি নবীন এই পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে ভাষণ দেবেন। অনুষ্ঠান শেষে এই দিন দুপুরেই প্রধানমন্ত্রী আবার রাজশাহীর সারদা থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য এবং পুলিশ মহাপরিদর্শক, পুলিশ একাডেমির অধ্যক্ষ, পুলিশ সদর দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি দফতরের শীর্ষ কর্মকর্তারা।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনী ঘিরে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে পুলিশ একাডেমি।

এর আগে গত ৩ মার্চ সর্বশেষ রাজশাহী সফরে যান প্রধানমন্ত্রী। ওই দিন তিনি রাজশাহী সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ৭, ৮, ৯ এবং ১০ বীর’র ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) প্রদান অনুষ্ঠানে যোগ দেন।



ফেইসবুকে আমরা