বাংলাদেশ, , সোমবার, ২১ অক্টোবর ২০১৯

সিদ্ধিরগঞ্জে নকল প্রসাধনী ও টিভি তৈরির কারখানায় অভিযান, ৭০ কোটি টাকার সামগ্রী জব্দ

  প্রকাশ : ২০১৯-১০-০৩ ২০:০১:৫৩  

পরিস্হিতি২৪ডটকম : সিদ্ধিরগঞ্জে নকল প্রসাধনী ও নকল স্টিকার লাগানো ইলেকট্রনিক্স পণ্য তৈরির কারখানায় অভিযান চালিয়েছে পুলিশ। বুধবার রাত ১১টায় অভিযানে প্রায় ৭০ কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ নকল প্রসাধনী ও নকল স্টিকার লাগানো টিভি জব্দ করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় জড়িত ৮ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, অহিদুল ইসলাম (৩৫), সিরাজুল ইসলাম (১৮), সোহাগ (২৪), আমিনুল ইসলাম (৩২), রাজীব (১৮), মাইনুল ইসলাম (৩২), মেহেদী হাসান (১৮) ও হিসাব কর্মকর্তা সাইফুল ইসলাম (৩৫) আটক করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার হারুন অর রশীদ জানান, খবর পাই ধানমন্ডির বাসিন্দা বেলায়েত হোসেন নামে এক ব্যক্তি সিদ্ধিরগঞ্জের শিমরাইলে নকল প্রসাধনী তৈরি করে বাজারজাত করে আসছেন। মুনস্টার মার্কেটিং প্রাইভেট লিমিটেড ও ম্যাক্স ইলেকট্রো ইন্ডাস্ট্রিজ নামে দুই প্রতিষ্ঠানের নামে পণ্য গুলো তৈরি করা হতো। গোডাউনে জাপান, ইন্ডিয়া, চায়না, লন্ডন, আমেরিকা, ফ্রান্সসহ বিভিন্ন দেশের নামে ময়লা পানি, রং ও সেন্ট দিয়ে নকল প্রসাধনী বানানো হচ্ছে। এগুলো ফরইভার, গাম্ভী, কুবরা, ফগ, রয়েলের মত বিভিন্ন ব্র্যান্ডের নামে বাজারজাত করা হচ্ছে। এখানে প্রায় ৫-৭ কোটি টাকার প্রসাধনী সামগ্রী মজুদ আছে।
তিনি আরও বলেন, আরেকটি গোডাউনে গিয়ে দেখা যায় নকল সনি, স্যামসাং, এলজি, প্যানাসনিকসহ বিভিন্ন ব্রান্ডের টিভি ও মাইক্রো-ওভেন তৈরি করছেন। এখানে ৫০-৬০ কোটি টাকা মূল্যের টিভি বানানো হচ্ছে।

মানুষকে প্রতারিত করছে সে আইনে আমরা মামলা নেবো। মূল হোতাকেও আইনের আওতায় আনা হবে।



ফেইসবুকে আমরা