বাংলাদেশ, , সোমবার, ২৭ মে ২০১৯

সামাজিক সংগঠণ মানবিক পাঠশালা’র শিক্ষা সামগ্রী বিতরণ

  প্রকাশ : ২০১৯-০১-০৮ ১৪:০০:৫৯  

পরিস্হিতি২৪ডটকম : প্রতিটি ঘর হোক শিক্ষার আলোয় আলোকিত।চলো সবাইকে নিয়ে বাঁচি।এই শ্লোগান নিয়ে এগিয়ে চলা সামাজিক সংগঠণ মানবিক। এবার “মানবিক পাঠশালা” চট্টগ্রাম শহরের তিনটি এলাকায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন বই ও শিক্ষা সামগ্রী বিতরণ করেন। জানা যায়, হতদরিদ্রদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে সংগঠনটি নগরীর কাট্টলীর সাগর পাড়ে মানবিক পাঠশালা ইউনিট -১ বই বিতরণ করেন
এছাড়াও নগরীর পাঁচলাইশ এলাকার শোলকবহরের ভরাপুকুর পাড়ে ইউনিট-২ ও চান্দগাঁও এর শমশের পাড়ার মাসুদ স্মৃতি সংসদের সহায়তায় ইউনিট-ত্রি’তে ১৫৫ জনের অধিক শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন।
অনুষ্ঠানে মানবিক পাঠশালার ফাউন্ডার জয়িতা হোসেন নীলু বলেন, সকলের সহায়তা ছাড়া এই যাত্রা সম্ভব হতে না। শিশুদের মাঝে আমরা এগিয়ে যেতে চাই বহুদুর।’ নতুন বই ও শিক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানবিক পাঠশালার অর্থ সহায়তাকারী জয়িতা হোসেন নীলু, মানবিক বন্ধু কাবিদ, সাহেদ, তানিয়া, প্রিয়াংকা, ইশরাত, ফারজু, আরিফ সহ অনেকে।
তথ্যমতে জানা যায়,সংগঠনটি ২০১৫ সাল থেকে মানবিক পাঠশালাটি পরিচালনা করে আসছেন। সংগঠনের পক্ষ থেকে এক পর্যায়ে উপস্থিত সকল দাতা ও শুভান্যুধায়ীদের প্রতি মানবিক বন্ধুদের অকৃত্রিম ভালবাসা ও শ্রদ্ধা জ্ঞাপন করেন।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা