বাংলাদেশ, , রোববার, ২১ জুলাই ২০১৯

সদ্য বন্ধ হওয়া ৫৪ ওয়েবসাইট খুলে দিতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম

  প্রকাশ : ২০১৮-১২-১২ ১২:৪৯:০২  

পরিস্হিতি২৪ডটকম : অনলাইন নিউজপোর্টালসহ সদ্য বন্ধ হওয়া ৫৪টি ওয়েবসাইট খুলে দিতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন সাংবাদিক নেতারা। তারা বলেন, দ্রুত সময়ের মধ্যে এসব নিউজপোর্টাল খুলে দিতে হবে। অন্যথায় ঘোষণা করা হবে বৃহত্তর কর্মসূচি।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশ আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ আল্টিমেটাল দেন বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী।

তিনি বলেন, কী কারণে এসব নিউজপোর্টাল বন্ধ করা হয়েছে সেটা স্পষ্ট করুন। কোন সংবাদটি হলুদ কিংবা বৈধ হয়নি সেটাও স্পষ্ট নয়। সরকারের জবাবদিহিতা নেই বলেই এসব বিষয়ে কোনো কৈফিয়তও নেই।

সমাবেশে সাংবাদিক নেতারা সমালোচনা করে বলেন, নির্বাচন কেন্দ্র করে সরকার কথা দিয়েছিল হামলা-মামলা কিংবা গ্রেফতার হবে না। অথচ সরকার সারা বাংলাদেশে নির্বিচারে গণগ্রেফতার চালিয়ে যাচ্ছে।

বিক্ষোভ সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএফইউজের মহাসচিব এম আবদুল্লাহ্, ডিইউজের সভাপতি কাদের গণি চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ-সভাপতি শাহিন হাসনাত, ক্রাবের সভাপতি আবু সালেহ আকন, ডিইউজের জনকল্যাণ সম্পাদক খন্দকার আলমগীর হোসেন, আবুল কালাম মানিক, নুরুল আমিন রোকন, মোদাব্বের হোসেন, জসিম মেহেদি প্রমুখ।



ফেইসবুকে আমরা