বাংলাদেশ, , রোববার, ২৯ নভেম্বর ২০২০

সকল অপশক্তির বিনাশে মানবিক শক্তি গড়ে উঠুক : রেজাউল করিম চৌধুরী

  প্রকাশ : ২০২০-১০-০৯ ২০:৫২:৪৫  

পরিস্থিতি২৪ডটকম : পাথরঘাটাস্থ মনোহরখালি পূজা উদযাপন পরিষদ ও মোগলটুলী শারদীয় দুর্গোৎসব উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী বলেন, সনাতনী সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সর্বোচ্চ নিরাপত্তায় প্রশাসনকে প্রস্তুত রাখা হবে। আওয়ামী লীগ শুধু দূর্গা পূজা নয়, সকল সম্প্রদায় যাতে নির্বিঘ্নে তাদের ধর্মীয় কর্মকান্ড চালিয়ে যেতে পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখে। একাত্তরের পরাজিত শক্তির দোসর ও প্রতিক্রিয়াশীল সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের নানা রকম অপচেষ্টা চালিয়েছে।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সুদৃঢ় নেতৃত্বে আমরা সেই অপশক্তির উত্থানকে প্রতিহত করতে পেরেছি। এখনো কোন প্রকার ধর্মীয় উস্কানীমূলক কর্মকান্ড বা যে কোন বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা দেখা গেলে আওয়ামী লীগ ও সরকার তা শক্ত হাতে দমন করবে। আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী ও গণমূখী একটি রাজনৈতিক দল। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হওয়ার মত কোন কর্মকান্ড আওয়ামী লীগ সহ্য করবেনা। আপনাদের যে কোন প্রয়োজনে যে কোন সময়ে আমাদেরকে আপনাদের পাশে পাবেন। সকল প্রকার পাশবিক ও দানবীয় অপশক্তির বিনাশে মানবিক বিশ্ব গড়ে উঠুক এ শুভ প্রত্যাশা নিয়ে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আপনাদের প্রতি রইল আগাম শুভেচ্ছা।

শুক্রবার ৯ অক্টোবর মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর বহদ্দারহাটস্থ নিজ বাসভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মোগলটুলী শারদীয় দুর্গোৎসব উদযাপন পরিষদের সভাপতি জগন্নাথ সরকার, সাধারন সম্পাদক অভিজিৎ নাথ, সিনিয়র সহ-সভাপতি শংকর দাশগুপ্ত, যুগ্ম সাধারন সম্পাদক বিপ্লব ধর, নির্বাহী সদস্য টিটু দত্ত, অনুপম এবং ইকবাল রোডস্থ পাথরঘাটা মনোহরখালি দূর্গামন্দিরের সভাপতি ক্ষুদিরাম দাশ, সাধারন সম্পাদক সাগর দাশ, কোষাধ্যক্ষ রুহি দাশ, বিপ্লব দাশ, রাজুপদ দাশ, রবি দাশ, সত্যজিৎ দাশ, সুব্রত দাশ ও পাথরঘাটা ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পুলক খাস্তগীর প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা