বাংলাদেশ, , শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০

শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ কমিটির সহ-সম্পাদক পদে সূর্য ইসলাম নির্বাচিত

  প্রকাশ : ২০২০-০২-১১ ২০:৫০:৫৮  

পরিস্হিতি২৪ডটকম/মির-হোসেন সরকার : বাংলাদেশ ছাত্রলীগ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কমিটির সহ-সম্পাদক পদে নির্বাচিত হলেন গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার সন্তান মো: সূর্য ইসলাম। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাইনে ২২২ সদস্য বিশিষ্ট শেকৃবি কমিটি পূর্ণাঙ্গ করা হয়। এ কমিটির সদস্য হিসেবে মো: সূর্য ইসলামকে সহ-সম্পাদক পদে নির্বাচিত করে। সে বর্তমানে শেরে বাংলা কলেজে অনার্স ২য় বর্ষের কৃষি অনুষদে অধ্যয়নরত।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি পদে নির্বাচিত হন এস এম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক পদে মিজানুর রহমান।
সূর্য ইসলাম তার ছাত্রজীবন থেকে শুরু করে পেশাদার রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত। তার শৈশবকালে বড় হয় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়। তার বাবার নাম: মো: ছাইফুল ইসলাম, এবং মাতার নাম: মোছা: মাহমুদা মাহফুজা আক্তার। সূর্য ইসলাম স্কুল জীবন থেকে পড়ার সময়ই সে ছাত্ররাজনীতি কাজে সপৃক্ততা হয়। ছাত্ররাজনীতির প্রতিটা মিছিল মিটিংয়ে সব জায়গার তার আনাগোনা ছিল অনেক বেশি। গোবিন্দগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি পদে দায়িত্বরত। তার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন।
সে ২০১৫ সালে গোবিন্দগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয় থেকে এসএসসি-তে জিপিএ-৫ পেয়ে উত্তির্ন হয়। এবং ২০১৮ সালে বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ থেকে এইচএসসি-তে জিপিএ-৫ পেয়ে উত্তির্ন হয়ে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়ে ভর্তি হয়। তার স্বপ্ন সে বঙ্গবন্ধুকে অনুসরণ করে সামনে এগিয়ে গিয়ে দেশ ও জাতির জন্য সর্বত্রই সেবায় নিয়োজিত থাকা। এবং বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশকে একটি উন্নত রোল মডেল হিসেবে গড়ে তোলার পিছনে সংগঠনের পক্ষ থেকে যতটুকু সম্ভব কাজে অব্যাহত থাকা।
ইতোমধ্যেই সূর্য ইসলামের পরিবারের পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সভাপতি ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
মুজিববর্ষকে সামনে রেখে দেশ ও দেশের মানুষের কল্যাণে সব সময় সর্বত্রই যতটুকু সম্ভব সংগঠনের পক্ষ থেকে কাজ করে যাবো প্রতিবেদকের সাথে কথা বলে এমনটাই মনে করেন সূর্য ইসলাম। তিনি আরও বলেন, বাংলাদেশে উন্নয়ন অগ্রাধিকারে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যে দ্রুত গতিতে এ দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে তাকে আমি অনেক সাপোর্ট করি। আমরা চাই এ দেশ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হোক। এবং দলবল নির্বিশেষে সবাই একত্রে হয়ে এ দেশকে উন্নতির পিছনে কাজ করার আহ্বানও জানান তিনি।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা