বাংলাদেশ, , বুধবার, ১৩ নভেম্বর ২০১৯

আনোয়ারায় রোগী বহনকারী অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২, আহত ৪

  প্রকাশ : ২০১৯-১০-১৭ ১৯:৩০:০৫  

পরিস্হিতি২৪ডটকম/(এনামুল হক নাবিদ,আনোয়ারা): চট্টগ্রামের আনোয়ারা পিএবি সড়কের শশী কমিউনিটি সেন্টারের সামনে রোগী বহনকারী একটি অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের দুজন নিহত ও চালকসহ চারজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে চাতরী ইউনিয়নের শশী কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। বিস্ফোরণের খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ইউনিট ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স এবং চমেক হাসপাতালে নিয়ে যায়।
নিহতরা হলেন, বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের কাজী বাড়ীর বাসিন্দা মফিজুর রহমান (৭০) ও তার পুত্রবধু জয়নাব বেগম (২০)।
আহতরা হলেন মফিজের ছেলে নেজাম উদ্দিন (২০), সাইফুদ্দিন (২৪), পুত্রবধু বুলবুল আকতার (২৫), চালকের সহকারী মুন্না (৩০)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার তিনটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রোগী মফিজুর রহমানকে নিয়ে অ্যাম্বুলেন্সযোগে তার পরিবারের লোকজন বাঁশখালী যাচ্ছিলেন। অ্যাম্বুলেন্সটি শশী কমিউনিটি সেন্টারের সামনে আসলে বিকট শব্দে গাড়ীর সিলেন্ডার বিস্ফারিত হয়ে প্রায় বিশ থেকে ত্রিশ গজ পিছনে চলে যায়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হয় এবং পুরো গাড়ীটি বশ্মীভূত হয়ে গাড়িতে থাকা সবার শরীর ছিন্ন ভিন্ন হয়ে যায়।
আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় দুজন নিহত ও চারজন গুরুতর আহত হয়েছে।আহতদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। নিহতদের লাশ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



ফেইসবুকে আমরা