বাংলাদেশ, , শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

রফরফের নুর ছিদ্দিকা শিক্ষক বাতায়নে জানুয়ারি – ২০২১ ইং এ “সেরা কন্টেন্ট নির্মাতা ” এর স্বীকৃতি অর্জন করলেন

  প্রকাশ : ২০২১-০২-০৩ ১৮:৪৪:৫৭  

পরিস্হিতি২৪ডটকম : বাংলাদেশের শিক্ষকদের বৃহত্তর প্ল্যাটফর্ম শিক্ষক বাতায়নে জানুয়ারি – ২০২১ ইং এ “সেরা কন্টেন্ট নির্মাতা ” এর স্বীকৃতি অর্জন করেন চট্টগ্রাম জেলার কোতোয়ালি থানার, পলোগ্রাউন্ড বহুমুখী উচ্চ বিদ্যালয় এর সম্মানিত সকারী শিক্ষক( আইসিটি) এবং এটুআই ICT4E এর চট্টগ্রাম জেলা এম্বাসাডর জনাব রফরফের নুর ছিদ্দিকা। মহামারী করোনা থাবায় যখন ক্ষতবিক্ষত আমাদের শিক্ষা ব্যবস্থা তখন কিছু শিক্ষা অন্তঃপ্রাণ মানুষের কল্যাণে প্রতিষ্ঠিত হল চট্টগ্রাম অনলাইন স্কুল আর এই অনলাইন স্কুলের একজন শিক্ষক রফরফের নুর ছিদ্দিকা। যিনি চট্টগ্রাম অনলাইন স্কুলের পরিচিত মুখ। যার হাসিমুখে অনলাইনে নেয়া ক্লাসগুলো শিক্ষার্থীদের নিকট সমাদৃত হয়েছে। চট্টগ্রাম অনলাইন স্কুলেও তিনি একজন জনপ্রিয় মুখ।
তার এই সাফল্য অর্জনে বিভিন্নভাবে পাশে থেকে সহযোগিতা করায় তিনি এটূআই, বাতায়ন কর্তৃপক্ষ, চট্টগ্রাম অনলাইন স্কুল পরিবারের সদস্য বৃন্দ, কোতোয়ালি থানার এবং চট্টগ্রাম অনলাইন স্কুলের শিক্ষক পরিবারের সদস্য বৃন্দ, নিজ পরিবার -পরিজন, বন্ধু, সামাজিক যোগাযোগ মাধ্যমে সংযুক্ত শুভাকাঙ্ক্ষী বৃন্দ সহ ব্যক্তিগত জীবনের সকল শিক্ষকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সেরা কন্টেন্ট নির্মাতা- রফরফের নুর ছিদ্দিকা এর আগেও বিগত ২০১৮ সালে জাতীয় চট্টগ্রাম জেলার সরকারি টিচার্স ট্রেইনিং কলেজ ও মাউশি কর্তৃক বিটিটি (বেসিক টিচার্স ট্রেইনিং এর আওতায় মাস্টার ট্রেইনার নির্বাচিত হন ।তিনি বলেন,
সৃজনশীল, দক্ষ ও নৈতিক মূল্যবোধসম্পন্ন সুনাগরিক ও একজন দক্ষ আইসিটি শিক্ষক হিসেবে শিক্ষার্থীদের গড়ে তোলার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং জননেত্রী সেখ হাসিনার “ডিজিটাল বাংলাদেশ” বিনির্মাণে কাজ করে যেতে চাই”

কর্মজীবনে রফরফের নুর ছিদ্দিকা ২০১১ সালে তিনি নান্দিনা মডেল একাডেমী, এবং ২০১২ সালে পলোগ্রাউন্ড বহুমুখী উচ্চ বিদ্যাল্য় চট্টগ্রামে যোগদান করেন।
তিনি সীতাকুণ্ড উপজেলাধীন পূর্ব মুরাদপুর গ্রামের মরহুম জনাব এস এম আলী হাছান এবং একই গ্রামের মরহুম মর্তুজা বেগমের এর কন্যা ।উল্লেখ্য যে, এর আগেও তিনি এটুআই ও শিক্ষক বাতায়ন কর্তৃক ICT4E জেলা এম্বাসাডর নির্বাচিত হোন মার্চ- ২০২০ তারিখে।এবার শিক্ষক বাতায়ন সেরা পাক্ষিক সেরা কন্টেন্ট নির্মাতা হিসাবে স্বীকৃতি পান ০২ ফেব্রুয়ারি, ২০২১ তারিখে।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা