বাংলাদেশ, , রোববার, ২৫ আগস্ট ২০১৯

ভোরের দর্পণ চট্টগ্রাম বিভাগীয় ব্যুরোর উদ্দ্যেগে ইফতার ও দোয়া মাহফিল

  প্রকাশ : ২০১৯-০৫-২৮ ২১:০৫:৫০  

পরিস্হিতি২৪ডটকম : পবিত্র রমজানুল মোবারক উপলে জাতীয় দৈনিক ভোরের দর্পণ পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরোর উদ্দ্যেগে দোয়া ও ইফতার মাহফিল আয়োজিত হয়। সোমবার সন্ধ্যায় নগরীর আর এফ পুলিশ প্লাজার একটি অভিজাত রেস্ট্রুরেন্টে অনুষ্ঠিত হয় এ আয়োজন।
ইফতারের আগে মিলাদ ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মিলাদ পরিচালনা করেন হাফেজ ইব্রাহিম। মোনাজাতে দেশের শান্তি ও মঙ্গলের জন্য আল্লাহর রহমত কামনা করা হয়।
পরে দৈনিক ভোরের দর্পণ চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো নুর মোহাম্মদ রানার সভাপতিত্বে এবং ব্যুরো প্রধান রাজীব সেন প্রিন্সের সঞ্চালনায় পবিত্র রমজান মাসের তাৎপর্য শীর্ষক সংক্ষিপ্ত আলোচনা করা হয়। এতে ভোরের দর্পণের এ আয়োজনকে সাধুবাদ জানিয়ে পত্রিকাটিতে কর্মরত চট্টগ্রাম জেলা ও উপজেলা প্রতিনিধিদের গণমাধ্যমে সংবাদ সংগ্রহের বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরেন অতিথিরা।
অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস কাবের সাবেক সিনিয়র সহ সভাপতি ও দৈনিক সংবাদের চট্টগ্রাম ব্যুরো প্রধান নিরুপম দাশগুপ্ত, চট্টগ্রাম প্রেস কাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক আজাদীর ক্রীড়া প্রতিবেদক নজরুল ইসলাম, পাঠক ডট নিউজের সম্পাদক সাইফুল ইসলাম শিল্পী, চট্টগ্রাম রিপোটার্স ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় চট্টগ্রাম ব্যুরোর বিশেষ প্রতিনিধি আলিউর রহমান রুশাই চট্টগ্রাম সাংবাদিক হাউজিং সোসাইটির অর্থ সম্পাদক নুর উদ্দিন আহম্মেদ, সিআরএফ’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও চ্যানেল ৫২ চট্টগ্রাম ব্যুরো প্রধান সরওয়ার আমিন বাবু, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য ও দৈনিক সুপ্রভাত বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার আজিজুল কদির, সিইউজে সদস্য ও নিউজ বিএনএ’র নির্বাহী সম্পাদক মহরম হোসাইন, চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যসোসিয়েশনের সভাপতি শফিক আহম্মেদ সাজিব।
এসময় অনলাইন পোর্টাল বাংলাদেশ মেইল ডট টিভির প্রকাশক রাজীব হাসান রাজন, দৈনিক পূর্বদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার এম এ হোসাইন, চ্যানেল এস চট্টগ্রাম ব্যুরোর সিনিয়র রিপোর্টার জীবন মূছা ও সাংবাদিক একে এম আবু ইউছুপসহ চট্টগ্রামের প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন গণমাধ্যমের সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।
পুরো আয়োজনে ভোরের দর্পণে চট্টগ্রাম বিভাগে কর্মরত বিভিন্ন জেলা ও উপজেলা প্রতিনিধিসহ চট্টগ্রাম অফিসে কর্মরত সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



ফেইসবুকে আমরা