বাংলাদেশ, , শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০

বোয়ালখালীতে ফ্রি খতনা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা : “গ্রামীণ দরিদ্র মানুষের মাঝে আলো ছড়াচ্ছেন ছৈয়দুর রহমান’র পরিবার”

  প্রকাশ : ২০২০-০২-১৫ ১৭:৫৯:৩২  

পরিস্হিতি২৪ডটকম : বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী চান্দ্র বার্ষিক ফাতেহা শরীফ, মাদ্রাসা-এ শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারীর প্রতিষ্ঠা বার্ষিকী ও মোত্তাকীয়া মাইজভান্ডারী ছৈয়দুর রহমান’র ১৮তম বার্ষিক ফাতেহা শরীফ উপলক্ষে ফ্রি খতনা ও গরীব মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন ও আর্থিক অনুদান প্রদান করেন।

১৪ ফেব্রুয়ারী (শুক্রবার) সকাল ১০টায় বোয়ালখালীর খিতাপচর মাদ্রাসা-এ শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী মাঠে অনুষ্ঠিত হয়। মো. মোজাহেরুল হক রকির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট মাইজভান্ডারী গবেষক ড. সেলিম জাহাঙ্গীর।

মীর মোশারফ হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সারোয়াতলী ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, প্রধান বক্তা ছিলেন কাটিরহাট আমিন ভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন শাহসূফী সৈয়দ ইলিয়াছ জাবেদ শাহ (ম.), বিশেষ বক্তা ছিলেন পটিয়া গাউসিয়া আমির মঞ্জিলের সাজ্জাদানশীন সৈয়দ মো. নেওয়াজ উজ্জমান আমিরী। বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটির কেন্দ্রীয় সদস্য মো. নুরুল ইসলাম, বোয়ালখালীর সাংগঠনিক সমন্বয়কারী নুরুল ইসলাম অডিটর, পটিয়ার সমন্বয়কারী মফিজুর রহমান, মুফিজুর রহমান মাইজভান্ডারী, মোত্তাকীয়া মাইজভান্ডারী ছৈয়দুর রহমান’র পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন আবুল কালাম, আবু জাফর, আবুল মনছুর, আবুল হাসেম ও আবুল বশর।

অনুষ্ঠানে শতাধিক গরীব ছেলের খতনা, ৬০জন গরীব শিক্ষার্থীদের মাঝে শিাসামগ্রী, ২০জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি ও ২ জনকে আর্থিক অনুদান প্রদান করা হয়

বক্তারা বলেন আমাদের সমাজে এখনও অনেক গরীব ও দরিদ্র মানুষ বসবাস করেন। তাদের পাশে সমাজের সর্বস্তরের বিত্তবানদের এগিয়ে আসা উচিত। কারণ ধনীর উপর গরীবের হক রয়েছে। মোত্তাকীয়া মাইজভান্ডারী ছৈয়দুর রহমান’র পরিবার দেশের মানুষের কথা ভাবেন। তারা দীর্ঘদিন থেকে সমাজ সেবার সাথে জড়িত। গ্রামীণ দরিদ্র মানুষের মাঝে আলো ছড়াচ্ছেন ছৈয়দুর রহমান’র পরিবার।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা