বাংলাদেশ, , মঙ্গলবার, ২১ মে ২০১৯

বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশনের ওয়ার্ল্ড ডেন্টিস্ট ডে উদযাপন

  প্রকাশ : ২০১৯-০৩-০৭ ২০:১৬:২৪  

বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন ওয়ার্ল্ড ডেন্টিস্ট ডে উপলক্ষে ফ্রি ডেন্টাল চেকআপ ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে হেলথ সামগ্রী বিতরণ করেছে

পরিস্হিতি২৪ডটকম/(মোঃ কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম) : বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন এর উদ্যোগে ওয়ার্ল্ড ডেন্টিস্ট ডে উপলক্ষে ৬ মার্চ বুধবার বিকাল ৩টায় নগরীর দেওয়ান হাট ওভারব্রীজ সংলগ্ন সুবিধা বঞ্চিত পথশিশুদের শিক্ষা প্রতিষ্ঠান স্বপ্ন ও আগামী কর্তৃক পরিচালিত ‘‘স্বপ্নের পাঠাশালা’’ মিলনায়তনে ফ্রি ডেন্টাল চেকআপ ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে হেলথ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সৈয়দ মাহমুমুদল হক। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম, সংগঠনের উপদেষ্টা ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক স.ম জিয়াউর রহমান, বাংলাদেশ পরিবেশ উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান এ কে এম আবু ইউসুফ। সংগঠনের সভাপতি ডা: মোঃ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা: সাজিব বড়ুয়া সাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন স্বপ্ন ও আগামীর সভাপতি জামিউল ইসলাম সুমন, এন ফোর্স বাংলাদেশ লিমিটেডের মেডিকেল প্রমোশন অফিসার মো: মরিন হোসেন, সংগঠনের সহ-সাধারণ সম্পাদক ডা: মো: নাছির উদ্দিন, অর্থ সম্পাদক ডা: বিপ্লব চক্রবর্ত্তী, সহ-অর্থ সম্পাদক ডা: কানু দাশ, সাংগঠনিক সম্পাদক ডা: হারুন অর রশিদ, মহিলা সম্পাদক ডা: জয়া ভট্টাচার্য, দপ্তর সম্পাদক ডা: মিলন বারিকদার, সদস্য পুলক বড়ুয়াা।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক বলেন, সুস্থ দাঁত সুন্দর জীবনের জন্য অপরিহার্য। দাঁত সুস্থ ও সুন্দর থাকলে মন ও দেহও সুন্দর থাকে। সকলের সুন্দর জীবনের জন্য প্রতিদিন স্বাস্থ্যসম্মত উপায়ে দাঁতের পরিচর্যা করা প্রয়োজন। তিনি সকলকে সুন্দর জীবনের জন্য নিয়মিত দাঁত পরিস্কারের আহবান জানান। আলোচনা শেষে প্রধান অতিথি স্বপ্নের পাঠশালার সুবিধা বঞ্চিত শতাধিক শিশুদের মাঝে হেলথ সামগ্রী বিতরণ করেন।



ফেইসবুকে আমরা