বাংলাদেশ, , মঙ্গলবার, ২১ মে ২০১৯

বিনোদন জগতের তারকারা নৌকার প্রচারণায়

  প্রকাশ : ২০১৮-১২-২৫ ১৬:১১:০২  

পরিস্হিতি২৪ডটকম : ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষে নির্বাচনী মাঠে ব্যাপক তৎপরতা চালাচ্ছেন বিনোদন জগতের একঝাঁক তারকা। তারা বিগত ১০ বছরে সরকারের নানা অর্জনের কথা ভোটারদের সামনে তুলে ধরে আবারো নৌকা প্রতীকে ভোট দিতে অনুরোধ করছেন।

গত এক সপ্তাহে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের বেশ কয়েকটি জেলায় নির্বাচনী সমাবেশে অংশ নিয়েছেন। আজ দুপুরে ময়মনসিংহে বেশ কয়েক জন তারকা একটি নির্বাচনী সমাবেশে অংশ নেন।

গত এক সপ্তাহে চিত্র নায়ক ফেরদৌস, রিয়াজ, শাকিল খান, মাহফুজ, জয়, সাইমন, চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, জ্যোতিকা জ্যোতি, অভিনেত্রী রোকেয়া প্রাচী, তানভিন সুইটি, তারিনসহ অনেক তারকা কুমিল্লা, ফেনি, চট্টগ্রামের বেশ কয়েকটি নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখেন। তারা দেশের চলমান উন্নয়ন ধরে রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে ভোটারদের প্রতি অনুরোধ জানান। এ তারকাদের দেখতে সমাবেশগুলোতে বিপুল মানুষের ঢল নামে। রুপালী পর্দার তারকাদের চোখের সামনে দেখা ও সেলফি তুলতে ভিড় জমান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

দুপুরে ময়মনসিংহের গৌরীপুরে আওয়ামী লীগের প্রার্থী নাজিম উদ্দিন আহমেদকে ভোট দিতে এক প্রচার সমাবেশে অংশ নেন বেশ কয়েকজন তারকা। এ তারকাদের মধ্যে আছেন শাকিল খান, সাইমন, তারিন, অরুনা বিশ্বাস, রোকেয়া প্রাচী, আহমেদ রুবেল, মাজনুন মিজান, আসিফ প্রমুখ।

ময়মনসিংহ-৩ (গৌরীপুরে) তারকা সমাবেশটি সমন্বয় করছেন চলচ্চিত্র নায়িকা জ্যোতিকা জ্যোতি। তিনি বলেন, ‘রুপালী পর্দার তারকাদেরও দেশ ও সমাজের প্রতি দায়িত্ব রয়েছে। দেশ এখন উন্নয়নের যে মহাসড়কে যাত্রা শুরু করেছে, বিশ্বের বুকে বাংলাদেশ যে সম্মানের আসনে অধিষ্ঠিত হয়েছে তা অব্যাহত রাখতেই তারকারা নৌকার পক্ষে মাঠে নেমেছেন। আমরা কেউই চাই না দেশ আবারো পিছিয়ে যাক। আমরা চাই শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হয়ে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার যে স্বপ্নের কথা বলেছেন তা বাস্তবায়ন করুক।’



ফেইসবুকে আমরা