বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

বান্দরবানে মোটরসাইকেল দুর্ঘটনায় ১ পুলিশ সদস্য নিহত, আহত ১

  প্রকাশ : ২০২০-০৮-০৮ ১৫:১৬:৫৩  

পরিস্হিতি২৪ডটকম/(রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি): বান্দরবানে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন পুলিশ সদস্য নিহত ও অজ্ঞাত নামা ১ ব্যক্তি আহত হয়েছেন ।
শনিবার (১ আগস্ট) রাতে বালাঘাটা তুলা উন্নয়ন বোর্ড সংলগ্ন পশ্চিম বালাঘাটা ইউসুফ আলী মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম রাহুল বড়ুয়া (২২)। সে রাউজান থানার ৮ নং পূর্ব গুজরা ছাদাংগরখীলের প্রকাশ বড়ুয়ার ছেলে । নিহতের বাবাও বর্তমানে বান্দরবান বালাঘাটা পুলিশ লাইন্স এ একজন পুলিশ সদস্য হিসাবে কর্মরত আছেন।

স্থানীয়রা জানান, দ্রুতগতির মোটরসাইকেলটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে বালাঘটা তুলা উন্নয়ন অফিসের সামনে রাস্তার পাশে একজন অজ্ঞাত নামা ব্যক্তির সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুইজন মারাত্মকভাবে গুরুতর আহত হয়। পরে তাদেরকে জরুরিভাবে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হলে রাতে পুলিশ সদস্যের মৃত্যু হয় এবং অজ্ঞাত নামা ব্যক্তি জখম অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে নিহতের পরিবারের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তারা জানান বর্তমানে তার লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে এবং সৎকারের ব্যবস্থা চলছে।

আজ ২ আগস্ট রবিবার দুপুরে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি )শহিদুল ইসলাম ইসলাম চৌধুরীর সাথে কথা বললে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় একজন পুলিশ সদস্য নিহত হয়েছেন ।



ফেইসবুকে আমরা