বাংলাদেশ, , সোমবার, ২১ অক্টোবর ২০১৯

বরমা ইউনিয়ন পরিষদে ২০১৯-২০ অর্থবছরের বাজেট ঘোষণা

  প্রকাশ : ২০১৯-০৭-০৩ ২০:৪৬:৩৩  

পরিস্হিতি২৪ডটকম : সম্প্রতি চন্দনাইশের ৫নং বরমা ইউনিয়ন পরিষদের ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক বাজেট ঘোষণা করা হয়। গত ২৫ মে শনিবার ২০১৯-২০ অর্থবছরের ৯০,৭০,২৪৫ টাকার এ বাজেট ঘোষণা করেন ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম। এ সময় ইউপি সচিব, ইউপি সদস্য, সাংবাদিক, রাজনীতিবিদ, সমাজসেবকসহ বিশিষ্ট গন্যমান্যবর্গ উপস্থিত ছিলেন। ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত বাজেট অধিবেশনে সঞ্চালনা করেন ইউপি সচিব রাজিব কুমার মিত্র। অতিথি ছিলেন বরমা ইউনিয়ন ক্রীড়া সংস্থার সেক্রেটারি ও বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয়ের দাতা (একমেয়াদ) সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল। বক্তব্য রাখেন ইউ সদস্য মো. আবু জাফর, হারুনুর রশীদ, জরিনা বেগম ডেজি, মফিজুল আলম, মোহাম্মদ সেলিম, আবুল মঞ্জুর চৌধুরী, অমর কান্তি ভট্টাচার্য্য, নওশা মিয়া, সুনীল দেব সোনা, মো. শাহ আলম, মনোয়ারা বেগম, ছেনোয়ারা বেগম, ইউডিসি উদ্যোক্তা জুয়েল দে প্রমুখ।
এতে ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম মোট মোট ৯০,৭০,২৪৫ টাকার বাজেট ঘোষণা করেন। এতে নিজস্ব ও উন্নয়ন আয় ধরা হয়েছে ৯০,৭০,২৪৫ টাকা। ব্যয় ৮৯,৮৫,৬০০ টাকা। অর্থাৎ উদ্বৃত্ত থাকবে- ৮৪,৬৪৫ টাকা।
ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম বলেন, দেশের প্রতি সবাইকে আন্তরিক হতে হবে। সময়মতো কর পরিশোধ করে জাতির উন্নয়নে অংশ নেয়া উচিত। সুখী সমৃদ্ধ জাতি গড়ার জন্য তৃণমূল থেকে চেষ্টা করতে হয়। তাই নিররমুক্ত সুখী-স্বনির্ভর বরমা ইউনিয়ন গড়ার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে।



ফেইসবুকে আমরা