বাংলাদেশ, , মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯

বরকল এস জেড উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

  প্রকাশ : ২০১৯-০১-২৩ ১৮:২৫:৫৩  

পরিস্হিতি২৪ডটকম : চন্দনাইশে মাওলানা মনিরুজ্জামান ইসলামাবাদী প্রতিষ্ঠিত বরকল শামসুজ্জামান উচ্চ বিদ্যালয়ে ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও কৃতিশিক্ষার্থীদের সম্মাননা অনুষ্ঠান ২২ জানুয়ারি মঙ্গলবার অনুষ্ঠিত হয়। প্রধান শিক্ষক জাফর আহম্মদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এসএমসি সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শাহাদাৎ হোসেন চৌধুরী জসিম। মিলাদ, মাহফিল পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা শাহ খলিলুর রহমান নিজামী। বিশেষ অতিথি ছিলেন এসএমসি’র শিক্ষানুরাগী সদস্য আলহাজ্ব মো. বখতেয়ার হোসেন মুরাদ, এসএমসি অভিভাবক সদস্য মাস্টার মুহাম্মদ ছাদেক, খোরশেদ আলম, আনছারুল হক, বরমা উন্নতমান সরকারি প্রাথমিক বিদ্যালয় পিটিএ সভাপতি সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, মাস্টার এনামুল হক খান, নারী নেত্রী শাহানাজ বেগম ও নিলুফার ইয়াছমিন প্রমুখ।
স্বাগত বক্তব্য দেন সহ. প্রধান শিক্ষক মো. ফরহাদ হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র শিক্ষক টিপু সুলতান। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোসলেম উদ্দীন ও মাওলানা আবু হানিফ ।
অভিভাবক সমাবেশে বক্তারা বলেন, প্রত্যেক শিক্ষার্থীকে জ্ঞানার্জনে আন্তরিক হতে হবে। জ্ঞান আহরণ, বৈষয়িক যোগ্যতা অর্জন এবং চরিত্র গঠনে অভিভাবকদেরকেও দায়িত্ববান হওয়া উচিৎ। জাতির অগ্রগতি ও নিজেদের উন্নয়নের জন্য মানসম্মত শিক্ষার বিকল্প নেই।
প্রেসবিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা