বাংলাদেশ, , শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০

বন্দরে আমদানি পণ্য চুরিতে জড়িত ৮জন গ্রেফতার

  প্রকাশ : ২০২০-০২-১১ ২১:১৯:৫৮  

পরিস্হিতি২৪ডটকম : নগরের ইপিজেড এলাকা থেকে চুরি হয় আমদানি করা ৩০ লাখ টাকা মূল্যের ৩৩০ কার্টুন কাভার্ডভ্যান ভর্তি সুতা। কয়েকদিনের অভিযানে চট্টগ্রাম, ঢাকা, নারায়ণগঞ্জ ও কক্সবাজারের বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া এসব সুতা উদ্ধারের পাশাপাশি চুরির সঙ্গে জড়িত আটজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।
মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে লালদীঘি নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তাদের গ্রেফতারের বিষয়টি জানানো হয়।

গ্রেফতার আটজন হলেন- মো. আমজাদ হোসেন (২১), মো. আবছার উদ্দিন প্রকাশ রাব্বি (১৯), মো. মামুম মিয়া (২৬), মো. নাজমুল হক (৩৪), মো. ইলিয়াছ (৪০), মো. আফজাল হোসেন (২৬), মো. কবির হোসেন (৩০) ও হোসাইন আল মাকসুদ প্রকাশ সনেট (৩৬)। তারা আমদানি পণ্য চুরি চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথ জানান, আমদানি করা সুতা চুরির দায়ে আটজনকে গ্রেফতার করা হয়েছে। চট্টগ্রাম, ঢাকা, নারায়ণগঞ্জ ও কক্সবাজারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তাদের দেওয়া তথ্যে চুরি হওয়া ৩০ লাখ টাকা মূল্যের ৩৩০ কার্টুন সুতা উদ্ধার করা হয় বলে জানান শ্যামল কুমার নাথ।

গত ৪ ফেব্রুয়ারি ইপিজেড এলাকা থেকে গাজীপুর নেওয়ার পথে চুরি হয় এসব সুতা। পরে ৭ ফেব্রুয়ারি ইপিজেড থানায় মামলা দায়ের করেন এসব সুতার মালিক। পরে পুলিশ তদন্তে নেমে এ চক্রকে গ্রেফতার করে।



ফেইসবুকে আমরা