বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

পোর্টল্যান্ড গ্রুপে যুক্ত হলো এলএনজি ফিলিং স্টেশন

  প্রকাশ : ২০২০-০৯-১২ ১৭:৫১:৪২  

পরিস্হিতি২৪ডটকম : পোর্টল্যান্ড গ্রুপে আরো একটি প্রতিষ্ঠান যুক্ত হলো। মঙ্গলবার(৮সেপ্টেম্বর) বিকালে সীতাকুন্ড উপজেলার কুমিরা (মগপুকুর) এলাকায় ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলো পোর্টল্যান্ড এলএনজি ফিলিং স্টেশন। মাটি ভরাট কাজ উদ্বোধন করেন পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ নিউজ এজেন্সির সম্পাদক মো.মিজানুর রহমান মজুমদার।
এই সময় মিজানুর রহমান মজুমদার উপস্থিত গণমাধ্যমকে বলেন, পোর্টল্যান্ড গ্রুপের নতুন এই প্রতিষ্ঠানটি জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। একই সঙ্গে স্থানীয় অনেক লোকের কর্মসংস্থান হবে। কমবে বেকারত্বের হার। পোর্টল্যান্ড গ্রুপের এই প্রকল্পটি জাতীয় উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এই সময় উপস্থিত ছিলেন পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক (অর্থ) মো. জাকির হোসেন, পরিচালক (প্রশাসন) মো. রবিউল হোসেন ও পরিচালক হাদিদুর রহমান।
আরও উপস্থিত ছিলেন গ্রুপের উপপরিচালক মোজাম্মেল বিন শাফি (ওপেল), আবু মোহাম্মদ ফয়সাল, আহমেদ মাহি রাসেল, মহিউদ্দিন শিমুল, মমিনুর রহমান, ফিরোজ আলম, মাইন উদ্দিন মজুমদার ও জাফর আলম।
স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিরা ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আলমগীর, সেক্রেটারি মো.ইব্রাহিম, ইউপি সদস্য সালাহ উদ্দিন মিজান ও রাশেদ আহেমদ।
এই উপলক্ষে দিনব্যাপী কোরআন খতম ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা