বাংলাদেশ, , মঙ্গলবার, ২১ মে ২০১৯

পরীমনি নায়িকা থেকে সহকারি পরিচালক !

  প্রকাশ : ২০১৯-০৪-৩০ ১৭:৪২:৫০  

পরিস্হিতি২৪ডটকম : ছিলেন নায়িকা, হয়ে গেলেন সহকারি পরিচালক। না, তাই বলে অভিনয় ছাড়াছেন না বরং নতুন এক স্বপ্নের দিকে ডানা মেলতে চেয়েছেন চিত্র নায়িকা পরীমনি। তিনি জানালেন, এখন থেকে অভিনয়ের পাশাপাশি সহকারি পরিচালক হিসেবেও কাজ করবেন। আর শুরুতেই জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে সহকারি পরিচালক হিসেবে নাম লেখাতে চলেছেন এই নায়িকা।

মঙ্গলবার দুপুরে নিজের ফেসবুকে পোস্ট দিয়ে পরীমনি জানিয়েছেন, নতুন কাজ শুরু করছেন তিনি। এখন থেকে মোস্তফার সরয়ার ফারুকীর সঙ্গে সহকারি পরিচালক হিসেবে কাজ করবেন।

এদিকে মোস্তফা সরয়ার ফারুকীও পরীমনির সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘শহরে নতুন অ্যাসিষ্টেন্ট।’ এই ছবিতে পরীমনিতে ফারুকীর সহকারি পরিচালক হিসেবেই দেখা যাচ্ছে। গুরু-শিষ্যের সম্পর্কটা বেশ ধরা পড়েছে সেখানে। একটি ছবিতে দেখা যাচ্ছে ফারুকী চেয়ারে বসে আছেন, চেয়ারের পাশে মাটিতেই বসে আছেন পরীমনি।

পরীমনির ইচ্ছে আগামীতে পরিচালনায় আসবেন। তিনি বলেন, ‘ক্যামেরার সামনে তো অনেক দিন কাজ করলাম। নির্মাণের ব্যাকরণ নিয়েও এখন জানার তাগিদ অনুভব করলাম। সে তাগিদ থেকেই সহকারি নির্মাতা হিসেবে কাজ শুরু করছি। আমি সৌভাগ্যবান যে মোস্তফা সরয়ার ফারুকীর মতো বড় নির্মাতার সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি। আশা করি নির্মাণ বিষয়ে ভালো কিছু শিখতে পারবো।’

‘সোনার তরী’ নামে পরীমনির একটি প্রযোজনা সংস্থাও রয়েছে। গত বছর এফডিসিতে বেশ আয়োজন করেই প্রযোজনা সংস্থাটির ঘোষণা দেন তিনি। পরিমনী বলেন, ‘নির্মাণে আসবো এ পরিকল্পনা থেকেই সহকারী হিসেবে কাজ শুরু করা। নির্মাণের বিষয়টি আয়ত্বে এলে চলচ্চিত্র নির্মাণ নিয়ে ভাববো। আপাতত শুধু শিখতে চাই।’

এখন থেকে ফারুকীর সহকারী হয়ে ‘ছবিয়ালের’ সঙ্গে যুক্ত থাকবেন পরী। পাশাপাশি চলবে অভিনয়ও। এদিকে সম্প্রতি চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী ’ শিরোনামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবিতে তার নায়ক সিয়াম।



ফেইসবুকে আমরা