বাংলাদেশ, , রোববার, ২১ জুলাই ২০১৯

নৌকার পক্ষে শরণখোলায় ৪৫০ মুক্তিযোদ্ধার একাত্মতা ঘোষণা

  প্রকাশ : ২০১৮-১২-০৮ ১২:৩১:৪২  

পরিস্হিতি২৪ডটকম : শনিবার দুপুরে বাগেরহাটের শরণখোলায় নৌকার পক্ষে একাত্মতা ঘোষণা করেছেন ৪৫০ জন মুক্তিযোদ্ধা।মুক্তিযোদ্ধা সমাবেশে উপস্থিত মুক্তিযোদ্ধারা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামায়াতের অপতৎপরতা প্রতিহত করার অঙ্গীকার ব্যক্ত করে নৌকাকে বিজয়ী করতে একাত্মতা ঘোষণা করেন।

সাবেক কমান্ডার এমএ খালেক খানের সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের সমাবেশে প্রধান অতিথি ছিলেন রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক আসাদুজ্জামান মিলন।
অন্যদের মধ্যে বক্তব্য দেন- সাবেক ডেপুটি কমান্ডার হেমায়েত উদ্দিন বাদশা, মুক্তিযোদ্ধা আবু জাফর জব্বার, আব্দুল মালেক জমাদ্দার, আব্দুস ছালাম খান, মো. আসগর আলী, মো. গাউস ফারুকী, হারুন অর রশিদ খান প্রমুখ। এ সময় উপজেলার ৪৫০জন মুক্তিযোদ্ধা সমাবেশে উপস্থিত ছিলেন।
সমাবেশে মুক্তিযোদ্ধারা বলেন, শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের যে সম্মান দিয়েছেন সেজন্য তার কাছে আমরা ঋণী। সেই ঋণ আমরা দলমত নির্বিশেষে আগামী নির্বাচনের মাধ্যমে শোধ করতে চাই। স্বাধীনতার শত্রুরা যাতে এদেশে আর ক্ষমতায় আসতে না পারে তার জন্য মুক্তিযোদ্ধারা সার্বক্ষণিক মাঠে থাকবে।

এ সময় আওয়ামী লীগ মনোনীত বাগেরহাট-৪ আসনের নৌকার প্রার্থী ডা. মোজাম্মেল হোসেন এমপি মোবাইল ফোনের মাধ্যমে সমাবেশে বক্তব্য রাখেন। নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হওয়ায় উপস্থিত মুক্তিযোদ্ধাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।



ফেইসবুকে আমরা