বাংলাদেশ, , বুধবার, ১৭ জুলাই ২০১৯

নগরীর বিশ্বকলোনিতে যুবলীগ কর্মীকে পিটিয়ে মৃত ভেবে ফেলে গেল প্রতিপক্ষ

  প্রকাশ : ২০১৯-০৭-০১ ১৫:১৫:১২  

পরিস্হিতি২৪ডটকম : রোববার (৩০ জুন) বিকেলে চট্টগ্রাম নগরের আকবরশাহ থানার অধীন বিশ্বকলোনি এন ব্লকে এক যুবলীগ কর্মীকে নির্মমভাবে পিটিয়ে মৃত ভেবে ফেলে গেল প্রতিপক্ষ। সে ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
নির্মম নির্যাতনে সে চিত্র ধরা পড়েছে ঘটনাস্থলের পাশের দোকানের সিসিটিভি ক্যামেরায়।

মারধরের শিকার যুবকের নাম মো. মহসিন (২৬)। তিনি বিশ্বকলোনি এম ব্লকের বাসিন্দা ও উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সরওয়ার মোর্শেদ কচির অনুসারী বলে জানা গেছে।

মারধরের শিকার মহসিন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ এ ঘটনায় জড়িত পাঁচজনকে আটক করেছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, আটকরা সবাই উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও স্থানীয় কাউন্সিলর জহুরুল আলম জসিমের অনুসারী। তারা হলেন-মো. বেলাল (২০), মো. তারেক (১৮), মো. মাসুদ (১৮), মো. মিরাজ (১৭) ও মো. সাজু (২৪)।

মারধরের ঘটনার একটি ভিডিও ফুটেজ দেখা যায়, বিশ্বকলোনি এন ব্লকে একটি গলির ভেতর দাঁড়িয়ে থাকা মহসিনকে অতর্কিত মারধর শুরু করে ১২-১৫ জনের একটি দল। মহসিন তাদের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি। চারপাশ থেকে ঘিরে রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে তারা। নির্যাতনের এক পর্যায়ে মহসিন নিস্তেজ হয়ে পড়লে মারা গেছে ভেবে তাকে ফেলে চলে যায়।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ‘মহসিন নামে এক যুবককে মারধরের ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করেছে।’



ফেইসবুকে আমরা