বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

নগরীর বাকলিয়া থেকে কিরিচ বাবুলের ছেলে গ্রেফতার

  প্রকাশ : ২০১৯-১১-০৫ ১৯:০৭:৪০  

পরিস্হিতি২৪ডটকম : বাকলিয়া এলাকায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী দিদারুল হক কাজেমী প্রকাশ কিরিচ বাবুলের ছেলে সামিউল হক কাজেমী প্রকাশ নিয়াজকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৫ নভেম্বর) সকালে বাকলিয়া মাস্টারপুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে মঙ্গলবার বিকেলে গ্রেফতার নিয়াজের দেওয়া তথ্যে মাস্টারপুলে কিরিচ বাবুল ও তার ছেলেদের পরিচালিত টর্চার সেলে অভিযান চালিয়ে সেখান থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

এ সময় টর্চার সেল থেকে একটি এলজি, দুইটি ছুরি, একটি কিরিচ, বেশ কয়েকটি লোহার রড ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছে পু্লিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন।

মুহাম্মদ রাইসুল ইসলাম বলেন, বাকলিয়া এলাকায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী দিদারুল হক কাজেমী প্রকাশ কিরিচ বাবুলের ছেলে সামিউল হক কাজেমী প্রকাশ নিয়াজকে মঙ্গলবার ভোরে মাস্টারপুল এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে টর্চার সেলের তথ্য ও সেখানে অস্ত্র-মাদক রয়েছে বলে জানায় নিয়াজ। বিকেলে নিয়াজকে নিয়ে মাস্টারপুলে অভিযান চালিয়ে তাদের টর্চার সেল থেকে একটি এলজি, দুইটি ছুরি, একটি কিরিচ, বেশ কয়েকটি লোহার রড ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বাকলিয়া মাস্টারপুল এলাকার এমদাদুল হকের ছেলে দিদারুল হক কাজেমী প্রকাশ কিরিচ বাবুল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যাসহ বিভিন্ন অভিযোগে ২৭টি মামলা রয়েছে বলে জানিয়েছিল পুলিশ। গত বছরের ১০ ডিসেম্বর বাকলিয়া থানার মোস্তফাবাগ আবাসিক এলাকায় অভিযান চালিয়ে কিচির বাবুলকে গ্রেফতার করে পুলিশ।

পরে গত ২৫ মে নগরের বাকলিয়া থানার নবাব খাঁ কলোনির নয়া রাস্তা খালের পুল এলাকা থেকে কিরিচ বাবুলের দুই ছেলে মো. আছিবুল হক কাজেমী প্রকাশ হাসান (২০) ও মো. রাকিবুল হক কাজেমী প্রকাশ রুবেলকে (২৪) ছুরিসহ গ্রেফতার করেন নগর গোয়েন্দা পু্লিশের অতিরিক্ত উপ-কমিশনার আসিফ মহিউদ্দীন।



ফেইসবুকে আমরা